1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দুই হাজার আনসার সদস্য স্ট্যান্ডবাই থাকবে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

 অনলাইন ডেস্ক: শনিবার (২৮ অক্টোবর) বিএনপির মহাসমাবেশ এবং আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ ঘিরে ঢাকা মহানগর এলাকায় আইনশৃঙ্খলা রক্ষায় দুই হাজার ব্যাটালিয়ন আনসার সদস্য স্ট্যান্ডবাই রাখা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের (রাজনৈতিক শাখা-২) উপ-সচিব মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী সই করা এক স্মারকে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, শনিবার একদিনের জন্য দুই হাজার ব্যাটালিয়ন আনসার সদস্যকে সকাল ৮টা থেকে স্ট্যান্ডবাই রাখার জন্য আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালককে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

এদিকে বিএনপির চাওয়া অনুযায়ী নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। তবে একই সঙ্গে এ কর্মসূচি পালনে দলটিকে একগুচ্ছ শর্ত দেওয়া হয়েছে ডিএমপির পক্ষ থেকে। একইদিন রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ ফটকে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ ঘিরেও সমানসংখ্যক শর্ত দেওয়া হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..