1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আনন্দ পাঠশালার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ২২৭ বার পঠিত

বিশেষ প্রতিনিধি:: সুবিধাবঞ্চিত অসহায়-হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী তরুণ-তরুণীদের নিয়ে প্রতিষ্ঠিত আনন্দ পাঠশালা।

শনিবার ২৩ ডিসেম্বর দুপুরে জেলা শহরের নবনির্মিত ওয়াকওয়ে প্রাঙ্গণে ৪০ জন শিক্ষার্থীর মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

আনন্দ পাঠশালার প্রতিষ্ঠাতা পরিচালক আব্দুস সালাম তালুকদার জানান, ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শারিরীক কসরত প্রদর্শনীতে আনন্দ পাঠশালার শিক্ষার্থীরা ৩য় স্থান অর্জন করে।

বিজয়ী শিক্ষার্থীদেরকে উপহার হিসেবে ভালো মানের শীতের কম্বল উপহার দেন পাঠশালার শিক্ষক এবং তার বন্ধুরা।

আব্দুস সালাম তালুকদার বলেন, সকল স্কুলের শিশুদের গায়ে অনেক সুন্দর সুন্দর পোষাক ছিলো, পায়ে জুতা ছিলো। কিন্তু খালি পায়ে এবং ছেঁড়া জামা গায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী আমার শিক্ষার্থীরা যে ৩য় স্থান অর্জন করতে পেরেছে এটা মহান আল্লাহর অনেক বড় দয়া। আর বিশের করে নিঃস্বার্থ স্বেচ্ছাসেবক শিক্ষকদের কঠিন পরিশ্রমের ফসল।

তিনি আরও বলেন, যদি এই অসহায় শিশুরা অন্যান্য স্কুলের শিক্ষার্থীদের মতো পড়ার পরিবেশ পেতো এবং ভালো প্রশিক্ষণ, তাহলে তাঁরা অনেক কিছু করে দেখাতে পারতো। এসব শিশুরাই আমাদের দেশের অমূল্য সম্পদ।

এসময় আনন্দ পাঠশালার স্বেচ্ছাসেবী শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন- ঊর্মিলা জান্নাত, মেহবুবা আক্তার তমা, শাহনাজ বেগম, রিতা চক্রবর্তী, হ্যাপি আক্তার পপি, এনামুল ইসলাম জাহিদ, লিজা আক্তার, রুমানা আক্তার, রাকিব আহমেদ, আয়েশা জান্নাত, জীবন আহমেদ, তানিয়া আক্তার মুন্নী, জাবেদ আহমেদ, শেখ শাফি, রুপা দেবনাথ, নিছা আক্তার, ইমা আক্তার, কামরুল ইসলাম সোহান, তাসনিম ইসলাম, মুন্না আহমেদ, রুমা আক্তার, মুহিবুর রহমান আকাশ প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..