1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সোহরাওয়ার্দীতে আ.লীগের জনসভা আজ, যেসব সড়ক এড়িয়ে চলবেন

  • আপডেট টাইম : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ৯৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: নগরবাসীকে এদিন এসব এলাকা ও রাস্তা বাদে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য অনুরোধ করেছে ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আগামীকাল বুধবার (১০ জানুয়ারি) রাজধানীতে জনসভা করবে আওয়ামী লীগ। বেলা আড়াইটায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এ জনসভা অনুষ্ঠিত হবে।

জনসভা উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যান ও তার আশপাশ এলাকায় ভিভিআইপি গমনাগমন শেষ না হওয়া পর্যন্ত যেসব এলাকায় রাস্তা বন্ধ/রোড ডাইভারশন দেয়া হবে, সেগুলো হলো– কাঁটাবন ক্রসিং, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, মৎস্য ভবন ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ভাস্কর্য ক্রসিং এবং ভিসি বাংলো ক্রসিং।

নগরবাসীকে এদিন এসব এলাকা ও রাস্তা বাদে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য অনুরোধ করেছে ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ।

এছাড়া, অনুষ্ঠানে আসা গাড়িগুলো যেসব এলাকায় পার্কিং করবে, তারও তালিকা দিয়েছে।

এগুলো হলো: মহসিন হল মাঠ (ভিআইপি), ঢাকা বিশ্ববিদ্যালয়; মলচত্বর, ঢাকা বিশ্ববিদ্যালয়; পলাশী ক্রসিং হতে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; ফুলার রোড রাস্তার দুই পাশে; দোয়েল চত্বর ক্রসিং হতে শহিদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; নবাব আব্দুল গণি রোড রাস্তার দুই পাশে এবং দিলকুশা ও মতিঝিল এলাকার রাস্তার দুই পাশে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..