1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অতিরিক্ত মদ্যপানে পুনমের মৃত্যু, দাবি ভারতীয় সংবাদমাধ্যমের

  • আপডেট টাইম : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::গতকাল শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যমে উঠে আসে, অভিনেত্রী পুনম পাণ্ডে মারা গেছেন। কারণ হিসেবে জানা যায় ক্যানসার আক্রান্ত ছিলেন অভিনেত্রী। কর্কট রোগেই জীবনবসান হয়েছে তার। তার সহকারীও এ খবর নিশ্চিত করেন। তবে এবার দাবি উঠেছে ক্যানসার নয়, অতিরিক্ত মদ্যপানে মৃত্যু হয়েছে পুনমের। ভারতীয় সংবাদমাধ্যম জুম টিভির দাবি, জরায়ু মুখের ক্যানসারে নয়, মাত্রাতিরিক্ত মাদকদ্রব্য সেবনের কারণেই মৃত্যু হয়েছে পুনমের। তবে কী ধরনের মাদক সেবন করেছিলেন অভিনেত্রী, তা এখনও জানা যায়নি বলে দাবি ওই সংবাদমাধ্যমের। গতকাল শুক্রবার পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম থেকে তার মৃত্যুর খবর প্রকাশ করা হয়। সেখা  জানানো হয় জরায়ুমুখের ক্যানসারে আক্রান্ত ছিলেন পুনম। পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম পোস্টে লেখা ছিল, “এই সকালটা আমাদের জন্য খুব খারাপ। আমরা পুনমকে হারিয়ে ফেলেছি। সার্ভাইকাল ক্যানসারে মৃত্যু হয়েছে তার। ওর সংস্পর্শে যে বা যারা এসেছিলেন, প্রত্যেককেই ভালোবেসেছিলেন পুনম। এই সময়টা আমাদের জন্য খুবই দুঃখের। অনুরোধ করা হচ্ছে সকলে, এই সময় আমাদের একা ছেড়ে দিন।”

পুনমের মৃত্যুসংবাদ শুনে নড়েচড়ে বসেন নেটিজেনরা। খবরটি এখনও মেনে নিতে পারছেন না তারা। পুনমের ইনস্টাগ্রাম আইডি হ্যাক হয়েছে বলে সন্দেহ করেছিলেন অনেকে।

২০১১ সালে এমএস ধোনির নেতৃত্বে ভারত ক্রিকেট বিশ্বকাপ জেতে। ফাইনাল ম্যাচের আগে পুনম ঘোষণা দিয়েছিলেন ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। তবে ভারত জিতলেও নগ্ন হননি পুনম।

তবে সেসময় ওই ঘোষণা দিয়ে রাতারাতি পরিচিতি পেয়েছিলেন পুনম। পরের বছর নাম লিখিয়েছিলেন বলিউডে। অভিনয় করেছিলেন ‘নাশা’ সিনেমায়। এছাড়া ভোজপুরি, কানাড়া ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..