1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আলী আমজদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু বরন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬২ বার পঠিত

স্টাফ রিপোর্টোর: মৌলভীবাজার শহরের আলী আমজদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পালিত হলো শিশু বরণ উৎসব-২০২৪ ইংরেজি।
মঙ্গলবার ৬ ফেব্রুয়ারি সকাল ১১ টায় আলী আমজদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গনে প্রাক-প্রাথমিক শিশুদের নিয়ে শিশু বরণ উৎসব ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলী আমজদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি আয়েশা নাজনীন এর সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাকলী ধরের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার পৌরসভা মেয়র মোঃ ফজলুর রহমান।
এ সময় মেয়র বলেন বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। এই শিশুদের শিক্ষা বিকাশে শুধু পরিক্ষায় পাশের জন্যই মনোযোগ দিয়ে পড়া নয় বরং এই শিক্ষাকে বাস্তব জীবনে কাজে লাগাতেও উৎসাহিত করে তুলতে হবে এবং প্রত্যেক শিক্ষকবৃন্দদের শিক্ষার্থীদের মেধা বিকাশে মানসম্মত শিক্ষা পরিবেশ গড়ে তুলতে হবে। অনুষ্ঠান শিশুদের মানসিক বিকাশ ও স্কুলের প্রতি আরও আগ্রহ বাড়বে বলে আমি মনে করি। শিশুদের পরিবেশ বান্ধব শিক্ষায় দেশ সামনের দিকে আরও এগিয়ে যাবে।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম-আলোর নিজেস্ব প্রতিবেদক আকমল হোসেন নিপু, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বুলবুল আহমেদ, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা।
সভায় স্বাগত বক্তব্য রাখেন আলী আমজদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পূর্ণা রায় ভৌমিক।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি পৌরসভা মেয়র ফজলুর রহমান বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের শিক্ষার্থীদের ব্যাজ পড়িয়ে বরণ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..