1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দুই নায়িকাকে ঘিরে নিখিলের প্রেমের গুঞ্জন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ২১৭ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ধর্মীয় রীতি মেনে বিয়ে করেছিলেন অভিনেত্রী নুসরাত জাহান ও নিখিল জৈন। তাদের এ সম্পর্ক এখন অতীত। ব‌্যবসা আর ফিটনেসের যত্ন নিয়ে এখন সময় কাটছে নিখিলের। অন‌্যদিকে অনাগত সন্তান আর যশ দাশগুপ্তকে নিয়ে ব‌্যস্ত নুসরাত জাহান। এরই মধ‌্যে গুঞ্জন চাউর হয়েছে, নতুন প্রেমে মজেছেন নুসরাতের প্রাক্তন ‘স্বামী’ নিখিল জৈন।

মঙ্গলবার (২২ জুন) সমুদ্র সৈকতে বিকিনি পরা একটি ছবি সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। এ ছবিতে লাভ রিঅ্যাক্ট দেন নিখিল। গত কয়েক মাস ধরে ত্রিধা-নিখিল পরস্পরকে ইনস্টাগ্রামে অনুসরণ করছেন। ছবিতে নিখিলের লাভ রিঅ‌্যাক্ট নেটিজেনদের নজরে আসার পর শুরু হয়েছে তাদের প্রেমের গুঞ্জন। বুধবার (২৩ জুন) ত্রিধা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেন—‘বিষাক্ত দাম্পত্যের চেয়ে বিচ্ছেদ অনেক ভালো।’ এই অভিনেত্রীর এমন বক্তব‌্য যেন তাদের প্রেমের গুঞ্জনে ঘি ঢেলেছেন।

এদিকে অভিনেত্রী রাইমা সেন তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। বাথটাবে আবেদনময়ী লুকে ধরা দিয়েছেন এই নায়িকা। এতে নিখিল লাভ রিঅ‌্যাক্ট দিয়েছেন। এটাকে কেন্দ্র করে নেটিজেনদের একাংশ দাবি করেছেন, রাইমার প্রেমে মজেছেন নিখিল। ভারতীয় একটি সংবাদমাধ‌্যম বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে দাবি করেছে—বেশ কিছুদিন নিখিলের পোশাকের ব্র্যান্ডের বিপণন দূত ছিলেন রাইমা সেন। তখন থেকেই নাকি রাইমার সঙ্গে নিখিলের নিয়মিত যোগাযোগ।

রাইমা-নিখিল-ত্রিধাকে কেন্দ্র করে প্রেমের গুঞ্জনের হাওয়া জোরালো হচ্ছে। তবে কার প্রেমে মজেছেন নুসরাতের প্রাক্তন তা এখনো অজানা। আপাতত নেটিজেনরা সময়ের অপেক্ষায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..