1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় ৩২৫পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ি দম্পতি গেস্খফতার করেছে পুলিশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখা থানা পুলিশ বৃহস্পতিবার বিকেলে পৌরশহরের মহুবন্দ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৩২৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক কারাবারি দম্পতিকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে- মৃত মহছিন আলীর ছেলে খলিলুর রহমান (৫৫) ও তার স্ত্রী সফিরুন নেছা (৪৫)। এব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্ত্তীর দিক নির্দেশনায় বৃহস্পতিবার বিকেলে এসআই জাহেদ আহমদ, এসআই আতাউর রহমান, এসআই মাসুদ পারভেজ, এসআই স্বপন কান্তি দাস সহ একদল পুলিশ বড়লেখা পৌরশহরের মহুবন্দ এলাকায় অভিযান চালান। অভিযানকালে ৩২৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী খলিলুর রহমান ও তার স্ত্রী সফিরুন নেছাকে পুলিশ গ্রেফতার করেছে।

বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, ইয়াবা ট্যাবলেট বেচা-কেনার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মাদক ব্যবসায়ি খলিলুর রহমানের বাড়িতে অভিযান চালায়। তল্লাশি করে পুলিশ তাদের হেফাজত থেকে ৩২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..