1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কমলগঞ্জে সেনাসদস্যের স্ত্রী ও বাঁক প্রতিবন্ধী নারী ধর্ষীত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১১৮ বার পঠিত

অর্জুন দেবনাথ :মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় একদিনেই দুই ইউনিয়নে বাঁক প্রতিবন্ধী নারী ধর্ষণ ও এক সেনাসদস্যের স্ত্রী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।
থানা পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার (২৩ জুন) সন্ধ্যায় কমলগঞ্জ সদর ইউনিয়নের ছাতকছড়া গ্রামের আব্দুল্লা মিয়ার মেয়ে বাঁক প্রতিবন্ধী নারী (২৫) কে ধর্ষণ করা হলে মেয়েটির পিতা বাদি হয়ে একজন আসামী করে থানায় অভিযোগ দায়ের করেন। অপরদিকে রাতে উপজেলার আদমপুর ইউনিয়নের কেয়ালীঘাট এলাকার সেনাসদস্য শহীদুল ইসলামের স্ত্রী এক সন্তানের জননী তামান্না আক্তার (২০) শাশুড়ি সেলিনা বেগমের বাড়িতেই ধর্ষণের শিকার হলে তার মা সেলিনা বেগম মেয়েকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এদিকে বিষয়টি নিয়ে তামান্না আক্তার এর শাশুড়ি শহীদুল ইসলামের মা লাইরং বিবির সাথে মুঠোফোনে আলাপকালে তিনি জানান, তার পুত্রবধুর সাথে তাদের কোন যোগাযোগ নেই সে দীর্ঘদিন থেকে তার মায়ের বাড়িতেই অবস্হান করছে।
ঘটনার বিষয়ে জানতে কান্দিগাঁও গ্রামের ভিকটিমের খালাতো ভাই মামুন আহমেদ,এলাকার কামাল মিয়া,আনোয়ার হোসেন রানাসহ গ্রামবাসীর সাথে যোগাযোগ করলে তারা জানায়,গ্রামে এরকম কোন ঘটনার খবর কেউ জানেনা, এরকম ঘটনা ঘটবে আর কেউ জানবে না সেটা কিভাবে সম্ভব? ঘটনাটি হয়তো সাজানো নাটক কাউকে ফাঁসানোর জন্য হবে। বুধবার বিকালে মা এবং মেয়ে দুজনকে গ্রামের বাহিরে যেতে দেখেছেন অনেকে। এদের স্বভাব ভালো না বলে জানান এলাকাবাসীরা।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার সাজেদুল কবীর বলেন,ধর্ষণের অভিযোগ নিয়ে তামান্না আক্তার নামের এক নারীকে ভর্তি করা হয়, আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে রোগীকে মৌলভীবাজার সদর হাসপাতালে রেপার করেছি।
এদিকে খবর পেয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: ইয়ারদৌস হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে ও এলাকাবসীর সাথে আলাপালে ঘটনার কোন সত্যতা পাওয়া যায়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..