1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নতুন সিনেমায় শ্রাবন্তী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ২০১ বার পঠিত

বিনোদন ডেস্ক :: নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। পরিচালক লীনা গাঙ্গুলী ও শৈবাল ব্যানার্জি পরিচালনায় অভিনয় করবেন তিনি। এ সিনেমায় শ্রাবন্তী সঙ্গে দেব ও পাওলি দামকেও দেখা যাবে। খবর আনন্দবাজার।

সিনেমার চিত্রনাট্য পড়েই বেশ উচ্ছ্বসিত শ্রাবন্তী। তিনজন মানুষের সম্পর্কের গল্পে নির্মিত হবে সিনেমাটি। অক্টোবরে এ সিনেমার শুটিং শুরু পরিকল্পনা করছেন নির্মাতারা। বিদেশেও শুটিং হতে পারে। সিনেমাটি প্রযোজনা করবেন অতনু রায়চৌধুরী।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন শৈবাল। তাতে শৈবালের সঙ্গে লীনা, অতনু আর শ্রাবন্তীকে দেখা গেছে। ক্যাপশনে লেখা, ‘স্টোরি সেশন।’

নির্মাতা হিসেবে বেশ সফল শৈবাল-লীনা। দেশ ভাগের অনুভূতি নিয়ে প্রথম সিনেমা নির্মাণ করেছিলেন তারা। ‘মাটি’ শিরোনামের ওই সিনেমায় জুটিবদ্ধ হয়েছিলেন আদিল হুসেন ও পাওলি দাম। এরপর দেব-পাওলিকে নিয়ে ‘সাঁঝবাতি’ নির্মাণ করেছেন এ জুটি।

সেই দেব-পাওলিকে নিয়ে আবারও নতুন সিনেমার ছক করেছেন শৈবাল-লীনা। তার সঙ্গে শ্রাবন্তী উপস্থিতি পর্দায় নতুন মাত্রা তৈরি করবে বলে মনে করছেন অনেকে। পাশাপাশি সমালোচকদের দৃষ্টি কাড়তে সক্ষম হবে নাম ঠিক না হওয়া নতুন সিনেমাটি। এমন কথাও শোনা যাচ্ছে টালিপাড়ায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..