1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইন্দোনেশিয়ায় নৌ দুর্ঘটনায় হতাহত ২৪

  • আপডেট টাইম : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৪৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ইন্দোনেশিয়ায় নৌকা উল্টে ২ জন নিহত এবং ২২ জন নিখোঁজ রয়েছে। নিখোঁজদের উদ্ধারে উদ্ধারকর্মীরা বুধবার তাদের কার্যক্রম চালিয়েছে। কর্মকর্তারা এ কথা জানান।

দক্ষিণ সুলাওয়েসি প্রদেশের প্রত্যন্ত সেলায়ার দ্বীপে শনিবার অন্তত ৩৫ জন ক্রুসহ নৌকাটি ডুবে যায়। দুজনের লাশ অন্য পৃথক দ্বীপ থেকে উদ্ধার করা হয়। ২২ জন নিখোঁজ রয়েছে এবং বাকী ১১ জন তিন দিন ধরে ভাসমান অবস্থায় ছিল। স্থানীয় জেলেরা তাদের সনাক্ত করে কর্তৃপক্ষকে জানায়। পরে তাদের উদ্ধার করা হয়। রাষ্ট্রীয় বার্তা সংস্থা আনতারার খবরে এ কথা হয়েছে।

স্থানীয় তল্লাশি ও উদ্ধারকারী সংস্থা জানিয়েছে, ইন্দোনেশিয়ার বর্ষাকাল চলছে। খারাপ আবহাওয়ার কারণে নৌকাটি উল্টে ডুবে যায়।

গত ৩ মার্চ নৌকাটি নর্থ জাকার্তা বন্দর থেকে ওয়েস্ট নুসা টেংগারা প্রদেশের লুম্বক দ্বীপের উদ্দেশ্যে রওনা করে।

দুর্ঘটনায় প্রাণ হারানো দুজনের লাশ পৃথক দ্বীপ থেকে উদ্ধার করা হয়। এদিকে উদ্ধারকাজে উদ্ধারকর্মীদের সাথে নৌসেনারাও যোগ দেয়।

উল্লেখ্য, ইন্দোনেশিয়ায় নৌ দুর্ঘটনা খুবই সাধারণ ঘটনা। প্রায় ১৭ হাজার দ্বীপের দেশ ইন্দোনেশিয়ায় এসব দুর্ঘনার কারণ হিসেবে নিরাপত্তা মানের অভাবকে দায়ী করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..