1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মুম্বাইয়ের কনসার্টে আগুন ঝরালেন এড শিরান

  • আপডেট টাইম : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৪৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :মার্কিন পপতারকা এড শিরান এসেছিলেন পাঁচদিনের ভারত সফরে। শনিবার (১৬ মার্চ) মুম্বাইয়ের কনসার্ট হয়ে উঠেছিলো লোকে-লোকারণ্য। কনসার্টের সেইসব ছবি এবং ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

গত ১২ মার্চ ভারতে এসেছিলেন এড শিরান।

পাঁচদিনের সফরে তিনি মুম্বাইয়ের বিভিন্ন স্কুল পরিদর্শের পাশাপাশি শাহরুখ খান এবং বলিডের অন্যান্য তারকাদের সাথে দেখা করেছেন। মুম্বাইয়ে শাহরুখ খানের বিলাসবহুল বাড়ি মন্নতে গিয়ে শাহরুখের সঙ্গে দিয়েছেন আইকনিক পোজ। শেষমেশ কনসার্টে নিজের কণ্ঠের দ্যুতি ছড়িয়ে মুগ্ধ করেছেন ভক্তদের।

ভারতের গায়ক দিলজিৎ দোসাঞ্ঝের সাথে করেছেন যুগলবন্দী। ওইসময় এড শিরানের কণ্ঠে ভারতীয় গান শুনে উল্লাসে ফেটে পড়েন উপস্থিত দর্শকরা। অনুষ্ঠান শেষে দর্শক-অনুরাগীদের উদ্দেশ্য করে কৃতজ্ঞতাও জানান এই মার্কিন পপতারকা।

এর আগে, গ্র্যামিজয়ী এড শিরান জানান, আমি জানি ভারত একটি বড় দেশ। আজ এই কনসার্টে দূর-দূরান্ত থেকে লোকজন এসেছেন। কেউ বিমানে, কেউ ট্রেনে-বাসে আবার কেউ বা বাচ্চাদের নিয়ে এসেছেন। শনিবার রাতটা আমার সঙ্গে কাটানোর জন্য আপনারা অনেকটা সময় ব্যয় করেছেন আমি জানি।

উল্লেখ্য, এটি এড শিরানের দ্বিতীয় ভারত সফর। এর আগে ২০১৭ সালে গ্র্যামিজয়ী এই পপ গায়ক সর্বপ্রথম ভারত সফরে এসেছিলেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..