1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আগুনে পুড়ে তছনছ মার্কিন অভিনেত্রী ডেলেভিনের বিলাসবহুল বাড়ি

  • আপডেট টাইম : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৪৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :মার্কিন সুপারমডেল ও অভিনেত্রী কারা ডেলেভিনের লস অ্যাঞ্জেলসের বিলাসবহুল বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। শুটিংয়ের কাজে ডেলেভিন এ সময় লন্ডনে ছিলেন বলে জানা গেছে। বার্তাসংস্থা রয়টার্স জানিয়েছে, অভিনেত্রীর প্রিয় এই বাড়িটিতে আগুন লাগার কারণ এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি।

জানা গেছে, শুক্রবার মাঝরাতে আই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এরপর স্থানীয়দের খবরে ১৩টি ইঞ্জিনসহ ৯৪ দমকল কর্মী সেখানে গিয়ে পৌঁছান। আগুনের তীব্রতা এতোটাই ছিলো যে সেই আগুন নিয়ন্ত্রণে গুরুতর আহত হন দুজন দমকল কর্মী। লস অ্যাঞ্জেলসের পুলিশ জানায়, তারা আগুনের কারণ খতিয়ে দেখছেন।

এদিকে ডেলেভিন নিজের ইনস্টাগ্রামের একটি স্টোরিতে ভয়াবহ সেই অগ্নিকাণ্ডের ছবি শেয়ার করেছেন। ওই ভিডিওতে দেখা যাচ্ছে একের পর এক দমকল কর্মী আসছেন।

একটি পোস্টে তিনি লেখেন, ‘আমি সকল দমকল কর্মী ও সেই সকল মানুষকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি যারা এ ঘটনায় সাহায্যের হাত বাড়িয়েছেন। ’

এদিকে স্থানীয়রা জানান, প্রতিবেশীদের খবরে উপস্থিত হওয়া দমকল বাহিনী দুই ঘন্টারও কিছু বেশি সময় ধরে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ২০১৯ সালে বিলাসবহুল এই বাংলোটি কিনেছিলেন অভিনেত্রী কারা ডেলেভিনে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..