1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিমান ও পর্যটন খাতের উন্নয়নে সমন্বিত উদ্যোগ জরুরি : পর্যটনমন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৭৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : দেশের সম্ভাবনাময় পর্যটন ও বিমান খাতের উন্নয়নে সরকারি-বেসরকারি সমন্বিত উদ্যোগ জরুরি বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী কর্নেল (অব.) ফারুক খান।

অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্ট অব বাংলাদেশের (আটাব) নতুন কমিটির প্রথম মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

গতকাল মঙ্গলবার রাজধানীর পুলিশ কনভেনশন হলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম। এতে সভাপতিত্ব করেন আটাবের নবনির্বাচিত প্রেসিডেন্ট আবদুস সালাম আরেফ এবং সঞ্চলনায় ছিলেন আটাবের মহাসচিব আফসিয়া জান্নাত সালেহ।

অনুষ্ঠানে বক্তারা দেশের পর্যটন শিল্পের উন্নয়নে আটাবকে সঙ্গে নিয়ে একসঙ্গে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

আটাব সভাপতি আব্দুস সালাম আরেফ সরকারের সাথে সহযোগিতা করে এবং সুসম্পর্ক বজায় রেখে আটাব সদস্যদের স্বার্থে নিজেদের নিয়োজিত করে দেশের বিমান ও পর্যটন খাতের উন্নয়নে আধুনিক এবং যুগোপযোগী ও স্মার্ট করে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..