1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

লকডাউন বাস্তবায়নে প্রস্তুত ৬১ লাখ আনসার সদস্য: আনসার-ভিডিপি’র মহাপরিচালক

  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২১৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: আনসার ও ভিডিপি’র মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম জানিয়েছেন, লকডাউন বাস্তবায়নে প্রশাসনের সহায়ক হিসেবে মাঠে কাজ করতে ৬১ লাখ আনসার সদস্য প্রস্তুত আছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ‘বৃক্ষরোপন কর্মসূচি-২০২১’ এর উদ্বোধন শেষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তিনি বলেন, করোনার সংক্রমণ মোকাবিলায় দেশব্যাপী সাত দিনের লকডাউন দেওয়া হচ্ছে। লকডাউন বাস্তবায়নে প্রশাসনের সঙ্গে মাঠে কাজ করতে ৬১ লাখ আনসার সদস্য প্রস্তুত আছেন।

আজ রেবাবার মেজর জেনারেল মিজানুর রহমান শামীম গাজীপুরের সফিপুরে আনসার-ভিডিপি একাডেমিতে স্থাস্থ্যবিধি মেনে ‘বৃক্ষরোপন কর্মসূচি-২০২১’ এর উদ্বোধন করেন।

এর আগে, এ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়। শোভাযাত্রাটি পুরো একাডেমির প্যারেড গ্রাউন্ড চত্বর প্রদক্ষিণ করে। এতে বাহিনীর সর্বস্তরের সদস্যরা অংশ নেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..