1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না : বর্ষা

  • আপডেট টাইম : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ২৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :বর্তমানে কাজের চেয়ে ব্যক্তিচর্চায় বেশি ব্যস্ত অনেক তারকাই। বিশেষ করে সিনেমার নায়িকারা। সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো অন্যের ব্যক্তিগত জীবনের নানান বিষয়ে সমালোচনার প্রতিযোগিতায় মেতে ওঠেন তারা। তবে ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না বলেই মনে করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা আফিয়া নুসরাত বর্ষা।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিভিন্ন প্রসঙ্গ নিয়ে কথা বলেন বর্ষা। এসময় অভিনেত্রী জানান, প্রতিযোগিতা হলে কাজ নিয়েই হওয়া উচিত। ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না, বরং হিংসা-বিদ্বেষ তৈরি হয়।

বর্ষা বলেন, আমি আসলে সোশ্যাল মিডিয়ায় এসব খুব একটা দেখি না। ব্যবসায়িক কাজে ফ্যাক্টরি নিয়ে এত ব্যস্ত থাকতে হয় যে— অন্যকিছু দেখার বা ভাবার সময় পাই না। যেটুকু সময় পাই সেটা সংসার ও সন্তানদের জন্য ব্যয় করি।

তবুও দু’একটা কথা যে কানে আসে না তেমনটাও নয়। তবে আমি মনে করি, প্রতিযোগিতা হলে কাজ নিয়েই হওয়া উচিত।

অভিনেত্রী আরও বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে একে অন্যের প্রতি কাদা ছোঁড়াছুড়ি কখনোই প্রতিযোগিতার মধ্যে পড়ে না। এগুলো কখনোই কাম্য নয়। আমাদের সিনিয়র নায়িকারা নিজেদের কাজ দিয়েই আলোচনায় ছিলেন, প্রতিষ্ঠিত হয়েছেন।

সুতরাং যারা এগুলো করছে তাদের বলব— এসব বাদ দিয়ে কাজে মনোযোগ দিতে। দিন শেষে কাজটাই দর্শকরা মনে রাখে। ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না, বরং হিংসা, বিদ্বেষ ও ঘৃণা তৈরি হয়।

প্রসঙ্গত, সর্বশেষ ‘কিল হিম’ সিনেমায় দেখা গেছে বর্ষাকে। গেল বছর ঈদে মুক্তি পায় সিনেমাটি। এবার প্রস্তুতি নিচ্ছেন এই সিনেমার সিকুয়্যালের। এছাড়া অভিনেত্রীর হাতে রয়েছে আরও দুটি সিনেমার কাজ। অন্যদিকে ব্যবসায়ী হিসাবেও বেশ সুনাম কুড়িয়েছেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..