1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিয়ের আগেই সন্তানের মা হওয়া নিয়ে মুখ খুললেন ইলিয়ানা

  • আপডেট টাইম : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ২১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ ‘বরফি’ সিনেমায় রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করে সাড়া ফেলেছিলেন। সম্প্রতি সিনেমা জগতে খুব বেশি একটা দেখা না যাওয়া এই অভিনেত্রী বিয়ে করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী মাইকেল ডোলানকে। কিন্তু গেল বছর পুত্রসন্তানের মা হওয়া এই অভিনেত্রীকে নিয়ে শুরু হয়েছিলো নেটিজেনদের সমালোচনা। বিয়ের আগে সন্তান আগমনের বিষয়টিকে সেসময় কটাক্ষ করেছেন অনেকেই।

এই ব্যাপারে প্রতিক্রিয়া জানিয়েছেন ইলিয়ানা।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ইলিয়ানা বলেন, আমার বিবাহিত জীবন বেশ ভালোই কাটছে। তিনি আমাকে বেশ খারাপ সময় পার করতে দেখেছেন। ভাল-খারাপ দুই সময়েই আমি তাকে কাছে পেয়েছি। তাই অন্যদিকে নজর না দিয়ে তাকে নিয়ে এখন ভালো সময় পার করতে চাই।

যদিও বিয়ের আগেই সন্তানের খবর সবার সামনে আসা নিয়ে তেমন ভ্রুক্ষেপ করেননি ইলিয়ানা। অনেকটা খোশমেজাজেই জনসম্মুখে কথা বলেন তিনি।

উল্লেখ্য, এর আগে অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। বেশ কয়েকবার ক্যামেরার সামনে পোজও দিয়েছেন তার সাথে। যদিও ২০১৯ সালে তাদের বিচ্ছেদের খবর শোনা যায়। পরে বিচ্ছেদের বিষয়টি নিজেই স্বীকার করেন ইলিয়ানা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..