1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

কমলগঞ্জে মায়ের সাথে অভিমান করে বিষপানে ছেলের আত্মহত্যা

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১১৭ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে মায়ের সাথে অভিমান করে হেলাল উদ্দিন (২৭) নামে এক যুবক বিষপানে আতœহত্যা করেছে। গত শুক্রবার (২৩ জুলাই) উপজেলার মাধবপুর ইউনিয়নের বনগাঁও গ্রামে নিজ বাড়িতে বিষপান করে হেলাল। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শনিবার (২৪ জুলাই) তার মৃত্যু হয়েছে। হেলাল বনগাঁও গ্রামের মৃত সেলিম মিয়ার ছেলে।

হেলালের বড় ভাই জামাল মিয়া বলেন, ঈদের পরের দিন সে ঘুমিয়ে পড়ে। মা ভাত বেড়ে না রাখায় ঘুম থেকে উঠে ভাত বাড়া না পেয়ে মায়ের সাথে ঝগড়া করে এক পর্যায়ে অভিমানে কীটনাশক পান করে। পরে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার ও পরে সিলেট একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়েছে।

কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, এ ধরণের কোন খবর তাদেরকে কেউ জানায়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..