1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ময়মনসিংহ মেডিক্যালে একদিনে সর্বোচ্চ ২৩ জনের মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৪২৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় সরবোচ্চ ২৩ জন মারা গেছেন। এর মধ্যে ৯ জন করোনা পজিটিভ ও বাকি ১৪ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। এর আগে ২০ জুলাই হাসপাতালে সর্বোচ্চ ২১ জন রোগী মারা গিয়েছিলেন।

গত ২৪ ঘণ্টায় করোনায় মারা যাওয়াদের মধ্যে ময়মনসিংহের ছয়জন, নেত্রকোনার দুই এবং গাজীপুরের একজন রোগী রয়েছেন। এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ময়মনসিংহের ৯ জন, নেত্রকোনা ও টাঙ্গাইলের দুই জন করে এবং গাজীপুরের একজন রোগী মারা গেছেন।

২৩ জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৮৪ জন রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে হাসপাতালের করোনা ইউনিটে ৪৫৬ জন এবং আইসিইউতে ১৯ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। এ ছাড়া ৪৭ রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এদিকে জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় এক হাজার ২৬৩টি নমুনা পরীক্ষায় ৩৭০ জনের করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে মোট ১২ হাজার ৮৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯ হাজার ১৮১ জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..