1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

কমলগঞ্জে হিন্দু মহাজোটের সভাপতি অর্জুন সম্পাদক নির্মল এস পলাশ

  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২১০ বার পঠিত

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের কমিটি ঘোষণা করা হয়েছে।
অর্জুন শর্ম্মা নিধু সভাপতি ও নির্মল এস পলাশ কে সাধারন সম্পাদক এবং সজিব দেবরায়কে সাংগঠনিক সম্পাদক করে রবিবার (০১আগষ্ট) বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর কেন্দ্রীয় কমিটির সভাপতি এড:বিধান বিহারী গোস্বামী ও মহাসচিব এড:গোবিন্দ্র চন্দ্র প্রমানিক স্বাক্ষরিত ৫১ সদস্য বিশিষ্ট কমিটি আগামী ২ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।
নব ঘোষিত উপজেলা হিন্দু মহাজোট এর নতুন সভাপতি অর্জুন শর্ম্মা নিধুর সাথে মুঠোফোনে কথা হলে তিনি প্রথমে মহাজোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি – মহাসচিব ” কে ধন্যবাদ জানান কমলগঞ্জ উপজেলা কমিটি ঘোষণা করার জন্য। বর্তমান করোনা পরিস্থিতি প্রকট আকার ধারণ করায় সম্মেলন করা সম্ভব হয়নি। তিনি আরও বলেন
সনাতনী সমাজকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করে যাওয়া এটাই হচ্ছে আমাদের সংগঠনের মূল উদ্দেশ্য।সাধারণ সম্পাদক নির্মল এস পলাশ বলেন আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে সনাতনী সমাজের মধ্যে হিন্দুত্ববাদ জাগ্রত করা এবং কমলগঞ্জ উপজেলার সমগ্র ইউনিয়নে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সফল কমিটি গঠনের লক্ষ্যে কাজ করে যাওয়া।ঘোষিত উপজেলা কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে সকলে সহযোগিতা কামনা করেছেন ঘোষিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..