1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরের খাসপ্রেমনগরে ভূমি খেকো বাহিনী বানিয়ে অপপ্রচার করে হয়রানীর অভিযোগ

  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৬৩৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: রাজনগর উপজেলার খাসপ্রেমনগর গ্রামের নিরিহ দিন মজুর সোনাওর মিয়া ও তার পরিবারকে ভুমিখেকো বাহিনীর লোক বলে একটি চক্র উঠে পড়ে লেগেছে বলে অভিযোগ কররেছন সোনাওর মিয়া ও তার পরিবার। ভুক্তভোগী পরিবার জানান- রিপন আহমদ গংরা এলাকায় একটি শক্তিশালী সিন্ডিকেট চক্র গড়ে তুলেছেন। এ চক্রটি বিভিন্ন মানুষের ভূমি দখল,মিথ্যা মামলা দিয়ে হয়রানী করেন। রিপন একাধিক মামলায় জেল হাজতে ছিলেন। তিনি তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী এবং শক্তিশালী একটি সিন্ডিকেট চক্র। এলাকার আকরম আলী,এনামুল হক,মুজিবুর রহমান (সাবেক ইউপি সদস্য),কনা মিয়া,মকরম মিয়া,হায়া মিয়া,আছিম মিয়া,সিতার মিয়া,মকদ্দুছ মিয়াগংরা আমাদের মৌরসীসুত্রে প্রাপ্ত ভূমি জবরদখল করে রেখেছেন। এখন আবার আমাদেরকেই বাহীনি বানিয়ে সংবাদ প্রকাশ করে সম্মান ক্ষুন্ন করার হুমকি দিয়ে আসছেন। আমি দিন মজুর,আমার ভাই সিলেটে স্বল্প বেতনে চাকুরী করে। আমি ও আমার পরিবার রিপন গংদের অত্যাচারে অতিষ্ঠ। বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগতেছি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি।

জানা গেছে,রিপন আহমদ গংরা পরিকল্পনা করে সোনাওর মিয়ার পরিবারকে হ্যায় প্রতি প্রতিপন্ন করাসহ হামলা-মামলাসহ স্যেশাল মিডিয়ায় প্রকাশ করার ও হুমকি দিয়ে আসছেন বলে অভিযোগ ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..