1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মহামারির সঙ্কটকালে প্রবাসীরাও অবদান রাখছেন: নাদেল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ২৩১ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনাকালীন সময়ে দেশের মানুষকে ভ্যাকসিনসহ স্বাস্থ্যসেবা প্রদানে সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তিনি প্রবাসী সংগঠনের ভূয়সী প্রশংসা করে বলেন, মহান মুক্তিযোদ্ধের সময় প্রবাসীরা যেভাবে ভূমিকা রেখেছেন তেমনিভাবে বর্তমান মহামারি পরিস্থিতিতে সরকারের পাশাপশি তারা অবদান রেখে যাচ্ছেন।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগীদের সেবা প্রদানে কুলাউড়া উপজেলার যুক্তরাষ্ট্র প্রবাসীদের সংগঠন ‘কুলাউড়া বাংলাদেশি অ্যাসোসিয়েশন অব ইউএসএ ইনক’ এর অর্থায়নে ২য় পর্যায়ে আরও ২০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তারের সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেনের পরিচালনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

এ সময় তিনি বলেন, ইতোমধ্যে ‘২০ শয্যা কোভিড-১৯ আইসোলেশন ইউনিটের’ চালু করার জন্য এ পর্যন্ত বিভিন্ন দাতাদের কাছ থেকে ৯০টি অক্সিজেন সিলিন্ডার পাওয়া গেছে, যা দিয়ে করোনা রোগীদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হচ্ছে। এছাড়া কুলাউড়া উপজেলা পরিষদের খাত থেকে ইতিমধ্যে করোনা চিকিৎসার জন্য ১০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। প্রয়োজনে আরও বরাদ্দের ব্যবস্থা করা হবে। অ্যাসোসিয়েশন অব ইউএসএ ইনক এর উপদেষ্টা আমেরিকা প্রবাসী সাইফুল আলম সিদ্দিকী করোনা চিকিৎসা খাতে ব্যক্তিগতভাবে ১ লাখ টাকা প্রদানের আশ্বাস দেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা এনামুল ইসলাম, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি নাদেল চৌধুরী কুলাউড়া হাসপাতালের রোগীদের জন্য ৩০টি অক্সিজেন মাস্ক প্রদান করেন।

‘কুলাউড়া বাংলাদেশি অ্যাসোসিয়েশন অব ইউএসএ ইনক’ এর অর্থায়নে গত ৮ আগস্ট ১ম পর্যায়ে ‘২০ শয্যা কোভিড-১৯ আইসোলেশন ইউনিটের’ জন্য ১১টি অক্সিজেন সিলিন্ডার আনুষ্ঠানিকভাবে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তারের কাছে হস্তান্তর করেন সাধারণ সম্পাদক এনায়েত হোসেন জালাল। এ নিয়ে উক্ত সংগঠনের পক্ষ থেকে মোট ৩১টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..