1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতির গাড়ি ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা

  • আপডেট টাইম : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ২৪৪ বার পঠিত

মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মুকিত এর গাড়ি ভাঙচুরের ঘটনায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন। তিনি এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত চিহৃিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত শাস্তির দাবি জানিয়েছেন। শনিবার (২৪ আগস্ট) সকালে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যে তিনি এ দাবি জানান।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মুকিত শহরের চৌমুহনা থেকে নিজ বাড়ি পাহাড় বর্ষিজোড়ায় যাবার পথে ছড়ারপাড় নামকস্থানে একটি মোটরসাইকেল যোগে হেলমেটপড়া দুই যুবক পাথর দিয়ে ঢিল মেরে গাড়ির সামনের গ্লাস ভেঙে পালিয়ে যায়।

হামলা বিষয়ে বিএনপি নেতা আব্দুল মুকিত জানান, শহরের চৌমুহনা থেকে নিজ বাড়ি পাহাড় বর্ষিজোড়ায় যাবার পথে ছড়ারপাড় নামকস্থানে একটি মোটরসাইকেল যোগে হেলমেটপড়া দুই যুবক পাথর দিয়ে ঢিল মেরে গাড়ির সামনের গ্লাস ভেঙে পালিয়ে যায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..