1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইন্ডিয়ান আইডল ১২ : শেষ হাসি হাসলেন পবনদ্বীপ

  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ২৩০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: শেষ হলো ভারতীয় টিভি রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর ১২তম আসর। এই শোয়ের মাধ্যমে প্রায় ৮ মাস ধরে সুরের প্রতিযোগিতায় মেতেছিল পুরো ভারত। যেখানে অংশ নিয়েছিলেন দেশটির অসংখ্য প্রতিভাধর শিল্পী। পর্যায়ক্রমে সবাইকে পেছনে ফেলে রবিবার (১৫ আগস্ট) শেষ হাসি হাসলেন পবনদ্বীপ রাজন!

বিজয়ী পবনদ্বীপ ছাড়াও এবারের প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ অরুণিতা কাঞ্জিলাল এবং দ্বিতীয় রানার্সআপ নির্বাচিত হয়েছেন সায়লি কাম্বলে।

গত আট মাস ধরে সুর দিয়ে যেন ছবি এঁকে চলেছিলেন পবনদ্বীপ-অরুণিতারা। আর তাদের সুরেই ডুব দিয়েছিল গোটা ভারত। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ফাইনালে ৬ জন প্রতিযোগী জায়গা করে নিয়েছিলেন। পবনদ্বীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, সন্মুখাপ্রিয়া, নীহাল তাউড়া, মহম্মদ দানিশ ও সায়লি কাম্বলে।
এদিন বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত ১২ ঘণ্টা ধরে চলে গ্র্যান্ড ফিনালে। তালে, সুরে, নাচে, গানে, উৎসবে মেতে উঠেছিল ইন্ডিয়ান আইডলের মঞ্চ। সব লড়াই শেষে দর্শকের ভোটে ট্রফি ওঠে পবনদ্বীপের হাতেই।

ইন্ডিয়ান আইডলের সোনালি ট্রফি এবং ২৫ লাখ টাকার পুরস্কারমূল্য জিতে নেন তিনি। সেই সঙ্গে একটি গাড়ির চাবিও তুলে দেওয়া হয় পবনদ্বীপের হাতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..