1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাশিয়ার কড়া সমালোচনা করলেন ইইউ কাউন্সিলের প্রেসিডেন্ট

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ২২৯ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক :: রাশিয়ার কড়া সমালোচনা করেছেন ইউরোপিয়ান ইউনিয়ন কাউন্সিলের প্রেসিডেন্ট চার্লস মিশেল। তিনি বলেন, রাশিয়ার ক্রিমিয়া দখলকে কখনো বৈধতা দেবে না ইউরোপিয়ান ইউনিয়ন।

স্থানীয় সময় সোমবার প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিমিয়া প্ল্যাটফরমের সম্মেলনের শুরুতে এবং ইউক্রেনের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকীর প্রাক্কালে মিশেল এ কথা বলেন।

আন্তর্জাতিক আইনের লঙ্ঘনের কারণে এ সময় রাশিয়ার তীব্র সমালোচনা করেন ইউরোপিয়ান ইউনিয়ন কাউন্সিলের প্রেসিডেন্ট। একই সঙ্গে তিনি ইউক্রেনের অখণ্ডতার প্রতি নিজের সমর্থন পুনর্ব্যক্ত করেন।

ইউক্রেন সরকারের আয়োজনে কিয়েভে আয়োজিত এ সম্মেলনে মিশেল বলেন, আমরা বলতে চাই— ইউক্রেন কখনও একা নয় এবং ক্রিমিয়া ইউক্রেনের।

এর পর তিনি বলেন, আমি এখানে ইউরোপিয়ান ইউনিয়নের অনড় অবস্থানের কথা ফের উল্লেখ করতেই এসেছি। আমরা কখনই ক্রিমিয়ার ওপর রাশিয়ার অবৈধ দখলদারিত্ব মেনে নেব না।

২০১৪ সালে রাশিয়া ক্রিমিয়া দখল করে নেয়। এর পর থেকে ক্রিমিয়া ইস্যুতে রাশিয়ার সঙ্গে ইউরোপিয়ান ইউনিয়নের টানাপড়েন চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..