1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

কাবুল বিমানবন্দরের বাইরে বোমা বিস্ফোরণ: শিশুসহ নিহত ১৩

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১২০ বার পঠিত

অনলাইন ডেস্ক: সন্ত্রাসী হামলার সতর্কতা জারির কয়েক ঘণ্টার মধ্যেই কাবুল বিমানবন্দরের বাইরে আত্মঘাতী বোমা বিস্ফোরণ হয়েছে। এতে শিশুসহ অন্তত ১৩ জন নিহত হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যায় কাবুল বিমানবন্দরের বাইরে বিস্ফোরণ হয়েছে। একে আত্মঘাতী বোমা বিস্ফোরণ বলে বার্তা সংস্থা রয়টার্সকে জানিয়েছে মার্কিন এক কর্মকর্তা।  তবে এ ঘটনায় কোন দেশের নাগরিক নিহত হয়েছেন এ বিষয়ে এখনও কিছু জানা যায়নি। সেখানে গোলাগুলি হয়েছে বলেও খবর পাওয়া গেছে। এর একটু আগে ইতালির একটি সামরিক বিমান লক্ষ্য করে গুলি ছোঁড়া হলেও, হতাহতের খবর পাওয়া যায়নি।

এর আগে হামলার আশঙ্কায় বিমানবন্দরের বাইরে অবস্থানকারীদের দ্রুত সরে যেতে বলে যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশ। সন্ত্রাসী হামলার সতর্কতা জারি করে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়া। এরই মধ্যে কানাডা, বেলজিয়াম, ডেনমার্ক তাদের শেষ ফ্লাইটে যাত্রীদের সরিয়ে নিয়েছে। এদিকে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেন জানিয়েছেন, ৩১শে আগস্টের পরও মার্কিন নাগরিক ও তাদের সহায়তাকারী আফগানদের উদ্ধারে সুযোগ দিতে রাজি হয়েছে তালেবান। এদিকে, আফগানিস্তানের নিউজ চ্যানেল টোলো নিউজ জানিয়েছে তাদের রিপোর্টার জিয়ার ইয়াদ ও ক্যামেরাম্যানকে মারধর করেছে তালেবান। তাদের মোবাইল ফোন ও ইলেক্ট্রনিক যন্ত্রপাতিও নিয়েছে তারা। আফগানিস্তানে তালেবানের শাসনকালে সংগীতের অনুমোদন থাকবে না বলে মার্কিন সংবাদমাধ্যম নিউ ইয়র্ক টাইমসকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন তালেবান মুখপাত্র জাবিউল্লাহ মুজাহিদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..