1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফের বিয়ে করছেন অপূর্ব

  • আপডেট টাইম : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৯৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ফের ঘর বাঁধতে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। পাত্রী যুক্তরাষ্ট্রের নাগরিক শাম্মা দেওয়ান। দুই দিন ধরেই এ তারকার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল।

আগামীকাল বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় তাদের চার হাত এক হবে। যেখানে পরিবারের সদস্যরাসহ পাত্র-পাত্রীর নিকটজনরা উপস্থিত থাকবেন। বিষয়টি অপূর্ব নিজেই নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘বিয়ে করছি, চুরি বা ক্রাইম তো না। ফলে এটা নিয়ে লুকোচুরির কিছু নেই। বিয়ে আমি করছি, এটা সত্যি। তবে সেটা গতকাল বা আজ নয়। আমরা বিয়ে করছি আগামীকাল, ২ সেপ্টেম্বর। ’

অপূর্ব জানান, একেবারেই পারিবারিক সিদ্ধান্তে এই বিয়ের উদ্যোগ। হবু স্ত্রী মিডিয়ার বাইরের মানুষ। তার পৈত্রিক নিবাস ঢাকার লালমাটিয়া হলেও জন্ম ও বেড়ে ওঠা আমেরিকায়।

জানা যায়, প্রবাসী ওই নারীর দ্বিতীয় বিয়ে এটি। আগের সংসারে তার একটি পুত্রসন্তান রয়েছে। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর অপূর্বর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে শাম্মার। তার পরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

এর আগে গত বছর নাজিয়া হাসান অদিতির সাথে ভেঙে যায় অপূর্বর দ্বিতীয় সংসার। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন এই তারকা অভিনেতা। ২০২০ সালের ১৭ মার্চ করোনা মহামারির মধ্যে ফেসবুক পাতায় লিখে বিচ্ছেদের কথা জানান নাজিয়া হাসান অদিতি।

এ ছাড়া ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..