1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভোট ডাকাতির নির্বাচন আর হতে দেওয়া হবে না: ফখরুল

  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ভোট ডাকাতির নির্বাচন আর বাংলাদেশে হতে দেওয়া হবে না। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে প্রেসক্লাবে মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় যোগ দিয়ে মির্জা ফখরুল এসব কথা বলেন।

এ সময় তিনি বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া আর কোনো নির্বাচন হতে দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন।

বিএনপি মহাসচিব বলেন, নির্বাচন হবে, তবে তা নির্দলীয় সরকার, নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে, বেগম জিয়াকে মুক্তি দিতে হবে, ৩৫ লাখ মামলা প্রত্যাহার করতে হবে, এ ছাড়া কোনো নির্বাচন হবে না, হতে দেওয়া হবে না। আন্দোলনের প্রস্তুতি নিয়ে রাজপথে নামতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির এই নেতা বলেন, বাংলাদেশে আর প্রতারণার নির্বাচন হবে না। দেশের মানুষ আর কোনো প্রতারণা মানবে না।

মির্জা ফখরুল আরও বলেন, দেশের সবকিছু দলীয়করণ হয়ে গেছে। একদলীয় শাসন জনগণ আর মানবে না। শেখ হাসিনার অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব নয়। তাই, নিরপেক্ষ সরকার ও নিরপেক্ষ কমিশনের অধীনেই আগামী নির্বাচন হতে হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..