1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ৪ ধর্মের মানুষকে নিয়ে সম্প্রীতির বাংলাদেশ শীর্ষক সম্প্রীতি সমাবেশ

  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২৪৯ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৪ ধর্মের মানুষকে নিয়ে “সম্প্রীতির বাংলাদেশ” শীর্ষক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে শ্রীমঙ্গল পেট্টল পাম্প চত্ত¡রে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন এর উদ্যোগে আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপজেলার বিভিন্ন মাদ্রাসার পরিচালক, অধ্যক্ষ ও হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খ্রিষ্ঠান ধর্মের নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
ভবিষতে শ্রীমঙ্গলে ধর্মীয় কোন বিষয় নিয়ে অস্থিতিশীল পরিবেশ যাতে সৃষ্টি না হয় সে জন্য প্রত্যেকেই সজাগ দৃষ্টি রাখার আহবান জানান প্রধান অতিথি।
এ সময় প্রত্যেক ধর্ম থেকে সে ধর্মের মুলকথা আলোচনা করে বক্তরা বলেন, প্রত্যেক ধর্মের মুলকথাই এক। এ সব বিষয় মেনে চললে কখনই সম্প্রীতি বিনষ্ট হবেনা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..