1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলের শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন শুরু

  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ২০৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার:: মৌলভীবাজার জেলার একটি পৌরসভা ও দু’টি উপজেলার ২৩টি ইউনিয়নে সকাল থেকে শান্তিপূর্ণ ভাবে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোট গ্রহন শুরু হয়েছে। কেন্দ্র গুলোতে পুরুষের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি লক্ষনীয় ছিল।
২৮ নভেম্বর রবিবার শ্রীমঙ্গল পৌর নির্বাচন ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হচ্ছে। পৌর নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদন্ধিতা করছেন। এর মধ্যে আওয়ামীলীগের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক (নৌকা), বর্তমান মেয়র স্বতন্ত্র প্রার্থী মহসিন মিয়া মধু (নারিকেল গাছ) নিয়ে প্রতিদন্ধিতা করছেন। ওই পৌরসভায় সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন প্রাথী প্রতিদ্ধন্ধিতা করছেন।
বড়লেখা উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৩ জন ও সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য পদে ৪৫১ জন প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করছেন।

কুলাউড়া উপজেলার ১৩ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৯ জন ও সংরক্ষিত মহিলা সদস্য ১৬২ জন, সাধারণ সদস্য ৪৯৫ জন প্রতিদ্ধন্ধিতা করছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..