1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১২:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

মৌলভীবাজার মাস ব্যাপী পুলিশ নারী কল্যাণ পুনাক মেলার উদ্বোধন করেন সামিনা সুলতানা

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ২৭৫ বার পঠিত
বিশেষ প্রতিবেদক: বর্ণাঢ্য আয়োজনে উৎসবমুখর পরিবেশে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) শিল্প মেলার উদ্বোধন করা হয়েছে। ‘নারীদের বিভিন্ন পণ্য তৈরিতে উৎসাহিত করার পাশাপাশি শিল্প ও ব্যবসা সারের ক্ষেত্রে পুনাক ভূমিকা পালন করে।
মৌলভীবাজারে মাস ব্যাপী পুলিশ নারী কল্যাণ (পুনাক) মেলা ২০২১এর উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার বিকেল ৪টায় মৌলভীবাজার শহরের কাশিনাথ আলাউদ্দিন স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে এই মেলার উদ্বোধন করা হয়। মেলা উদ্বোধনী অনুষ্টানে সভাপতিত্ব করে ন, ফিতা কাটার পাশাপাশি পায়রা ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন মৌলভীবাজার পুনাক সভাপতি সামিনা সুলতানা। প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন পুলিশ সুপার মোহাম্মদ জাবারিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তানিয়া তাহির মিজু,অনিমা বর্মন,সৈয়দা মুনিয়া জান্নাতুল। বিশেষ অতিথি আতিয়া তাহিরা মিশু,সহ-সভানেত্রী, পুনাক মৌলভীবাজার,অনিমা বর্মন, পুনাক মৌলভীবাজার, শেখ ইফফাত আরা ইসলাম, পুনাক মৌলভীবাজার,সৈয়দা মুনিয়া জান্নাতুল ওয়ারেস, পুনাক মৌলভীবাজার।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ জাবারিয়া বলেন, নিজ দেশের পণ্যকে গুরুত্ব দিতে হবে এবং এ জেলার কৃষ্টি কালচারকে সবার সামনে তুলে ধরতে হবে। মেলায় ৬০টি স্টল বসছে। এছাড়াও সার্কাস ও বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে। তিনি আরো বলেন, মেলা আয়োজনের সাথে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। (পুনাক) মেলার সার্বিক সফলতা কামনা করেন । এছাড়াও তিনি স্বাস্থ্যবিধি মেনে সুষ্টু ও সুন্দরভাবে মেলা পরিচালনা অনুষ্টিত হবে সেজন্য সকলের সহযোগীতা চান।
পুনাক সভানেত্রী সামিনা সুলতানা তাঁর বক্তব্যে বলেন ‘পুনাকের উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়েছে। এখানে সাধারণ নাগরিকদের কেনাকাটার পাশাপাশি সুস্থ বিনোদনের জন্য নানা আয়োজন থাকছে। ম্যাসব্যাপী এ মেলায় বিভিন্ন পণ্যের বাহারি স্টলের পাশাপাশি শিশু কিশোরদের সুস্থ বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে। পুনাক সভানেত্রী সবাইকে মেলায় আসার জন্য অনুরোধ জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে সস্ত্রীক উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)  হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) এ,বি,এম মুজাহিদুল ইসলাম পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মোঃ শহীদুল হক মুন্সী, জেলার অফিসার ইনচার্জবৃন্দ ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..