1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে আওয়ামী লীগের প্রার্থীসহ ৫ জনের মনোনয়নপত্র বাতিল

  • আপডেট টাইম : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৬৪৪ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীসহ ৫ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রবিবার রির্টানিং অফিসারের কার্যালয়ে প্রার্থীদের মনোনয়পত্র যাচাই-বাছাই শেষে সন্ধার পর এ তথ্য জানা যায়।

জানা যায়, বাংলাদেশ ব্যাংকের ঋণখেলাপীর দায়ে আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলকৃত পতনঊষার ইউনিয়নের চেয়ারম্যান
প্রার্থী ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু, মুন্সীবাজার ইউনিয়নের রনেন্দু ভট্টাচার্য, পতনঊষার ইউনিয়নের প্রার্থী বাংলাদেশ খেলাফত মজলিসের সামছুল ইসলাম লিয়াকত, সাক্ষর না দেওয়ায় আমিনুল রসিদ চৌধুরীর, শমশেরনগর ইউনিয়নের সতন্ত্র প্রার্থী এবিএম আরিফুজ্জামান অপু ও সদর ইউনিয়নের মামুনুর রশীদের ঋণখেলাপীর কারণে মনোনয়নপত্র বাতিল করা হয়।

আওয়ামী লীগ মনোনীত পতনঊষার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু বলেন, ব্যাংক ঋণ পরিশোধ করা হয়েছে। ব্যাংক কর্তৃপক্ষের গাফিলতিতে প্রথমিক অবস্থায় মনোনয়ন বাতিল করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের সি আই বি ক্লিয়ারেন্স অনলাইন না করায় এ বিড়ম্বনার শিকার হয়েছি। বাংলাদেশ ব্যাংকের সি আই বি ক্লিয়ারেন্স নিয়ে আমি আপিল করবো।

মুন্সিবাজার ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রনেন্দু ভট্টাচার্য বলেন, ৪৫ হাজার টাকা ব্যাংক ঋণ ছিল। তা অনেক আগেই পরিশোধ করা হয়েছে। বাংলাদেশ ব্যাংক থেকে কেন সি আই বি ক্লিয়ারেন্স আসলোনা। বাংলাদেশ ব্যাংক থেকে সি আই বি ক্লিয়ারেন্স পাওয়ার পর আমি আপিল করবো।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, বাংলাদেশ ব্যাংকের ঋণখেলাপী তাকায় নাম থাকায় মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। মনোনয়নপত্র বাতিল যাদের হয়েছে সকলের আপিলের সুযোগ রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..