1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফিরছেন শিরিন শিলা

  • আপডেট টাইম : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ১৯৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : ‘ময়ূরাক্ষী’ নামে একটি সিনেমা দিয়ে দীর্ঘদিন পর বড় পর্দার কাজ শুরু করতে যাচ্ছেন চিত্রনায়িকা শিরিন শিলা। সিনেমা পরিচালনা করছেন রশিদ পলাশ। চট্টগ্রাম বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের ঘটনা নিয়ে এটি নির্মিত হচ্ছে বলে জানিয়েছে পরিচালক।

যদিও সেই ঘটনায় নিহত ছিনতাইয়ের সঙ্গে জড়িত ব্যক্তির নামও পলাশ এবং তার সঙ্গে সিনেমার নির্মাতা পলাশের নিয়মিত যোগাযোগ ছিল। এ সিনেমায় তিনি সুরভী নামের একটি চরিত্রে অভিনয় করবেন। তাকে ঘিরেই সিনেমাটির গল্প আবর্তিত হবে।

এ প্রসঙ্গে তিনি বলেন, পড়াশোনার জন্য নিয়মিত কাজ করা একটু কঠিন ছিল। পড়াশোনা নিয়ে এরইমধ্যে আমার টার্গেটও পূরণ করেছি। মাস্টার্স পাশ করেছি। এখন অভিনয়ের দিকে মনোযোগ দেব। ময়ূরাক্ষী দিয়ে কাজে ফিরছি। সিনেমাটির গল্প ভালো। আশা করছি দর্শকদের পছন্দ হবে।

এদিকে এরইমধ্যে শিরিন শিলা শেষ করেছেন মেহেদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’ ও মনতাজুর রহমান আকবরের ‘ঘর ভাঙ্গা সংসার’ সিনেমার কাজ। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে- হিট ম্যান’, ‘ক্ষণিকের ভালোবাসা’,‘ মিয়া বিবি রাজি’, ‘মন জানে না মনের ঠিকানা’, ‘বেগম জান’।

উল্লেখ্য, এ নায়িকা কিছুদিন আগে রাজধানীর সিদ্ধেশ্বরী ইউনিভার্সিটি কলেজ থেকে মাস্টার্সে প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি অনার্সেও প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছি। আমি আমার মায়ের স্বপ্ন পূরণ করতে পেরেছি এবং আমার কষ্ট সার্থক হয়েছে-এটাই আমার সবচেয়ে বড় আনন্দের।’

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..