1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বজরঙ্গি ভাইজান-২ করার ঘোষণা সালমানের

  • আপডেট টাইম : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৫৩৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: সালমান খান অভিনীতি বজরঙ্গি ভাইজান সিনেমাটি বক্স অফিসে তোলপাড় সৃষ্টি করেছিল।  ভারতের বাইরেও দর্শকদের বেশ সাড়া পেয়েছে।  সিনেমাটির গল্প ও অভিনয়শৈলী আজও দর্শকদের চোখে ভাসে। এই সিনেমার সিক্যুয়াল করার ঘোষণা দিয়েছেন বলিউড ভাইজান।  সিনেমার গল্প লিখবেন এস এস রাজামৌলি ও কে ভে ভাইজেন্দ্রা প্রসাদ।  রাজামৌলি ও থ্রি আর টিমের সমর্থনে রবিবার মুম্বাইয়ে এক অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করন জোহর, এস এস রাজামৌলি, রাম চরণ এবং আলিয়া ভাট।  অজয় দেবগনের উপস্থিত থাকার কথা থাকলেও শেষ পর্যন্ত শারীরিক অসুস্থতার কারণে তিনি যাননি।উল্লেখ্য, কে ভি ভিজেন্দ্র প্রসাদের লেখা গল্পে নির্মিত বজরঙ্গি ভাইজান সিনেমাটি পরিচালনা করেন কবির খান। বলিউড সেনসেশন কারিনা কাপুর ও নওয়াজউদ্দিন সিদ্দিকী এতে অভিনয় করেন। এই ছবি ছোট্ট শিশু মুন্নির ভূমিকাটি সবাইকে বিমোহিত করে।  ২০১৫ সালের ১৭ জুলাই বজরঙ্গি ভাইজান মুক্তি পেয়েছে।

রবিবারের অনুষ্ঠানে সালমান খান বলেন, তার ক্যারিয়ারে সবচেয়ে বড় সিনেমা বজরঙ্গি ভাইজান।  এস এস রাজামৌলির বাবাকে এই ছবিতে কাস্ট করার জন্য ধন্যবাদ জানান তিনি। তিনি বজরঙ্গি ভাইজান-২ করার ঘোষণা দেন।  এর পরই অনুষ্ঠানের আয়োজক করণ জোহর জানতে চান, এটি কি আমরা আনুষ্ঠানিক ঘোষণা হিসেবে ধরে নেব? জবাবে বলিউড ভাইজান বলেন, হ্যাঁ করণ। পরিচালক জানান, মুন্নিও এই সিনেমায় থাকবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..