1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাল্যবিবাহ প্রতিরোধে মৌলভীবাজারে পরামর্শ বিষয়ক কর্মশালা

  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৫৮৪ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজারে বাল্যবিবাহ প্রতিরোধে পরামর্শ বিষয়ক কর্মশালাঅনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) রেডিও পল্লীকণ্ঠের সভাকক্ষেব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। রেডিও পল্লীকণ্ঠের সিনিয়র ষ্টেশন ম্যানেজার মো. মেহেদি হাসানের সঞ্চালনায় দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথি ছিলেনজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক শাহেদা আক্তার।কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির জোনাল ম্যানেজার মো: আকরামুল ইসলাম।

এছাড়াওকর্মশালায় উপস্থিত ছিলেনহাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকরাশেদা বেগম, জেলা পলিসি ফোরামের সভাপতি নজরুল ইসলাম মুহিব,ওসিসিসদর হাসপাতালের প্রোগ্রাম অফিসার দীপংকর দেব,সাংস্কৃতিক কর্মী মীর ইউসুফ আলী,র্গালস গাইড এসোসিয়েসনের সাধারন সম্পাদক মাধুরী মজুমদার,মৌলভীবাজারজজআদালতের প্যানেল আইনজীবী মো: নুরুল ইসলাম,সমাজসেবা অফিসার স্বপন কর্মকার,সাংবাদিক বেলাল তালুকদার,সমাজসেবক দেওয়ান মোনাকিব চৌধুরী,শ্যামলী পুরকায়স্থ,সভাপতি,রঙ্গন,মৌলভীবাজার কাজী সমিতির নিকাহ রেজিষ্টারকাজী মো: বদরুল ইসলাম,সূচনার প্রকল্প সমন্বয়ক সৌরভ কান্তি রায়,পল্লীসমাজের সভাপ্রধান বিনা বেগম,পল্লীসমাজের সভাপ্রধান রাহেলা বেগম,ঐশী পাল,দীপ্র ধর অর্ঘ্য,সিপন দেব,পৌষি দত্ত।

এ সময় উপস্থিত ছিলেন, নজরুল ইসলাম,ডিষ্ট্রিক ম্যানেজার,সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি,ব্র্যাক,মো: দেলোয়ার হোসেন,জেলা ব্যবস্থাপক,ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি,তারিক আজিজ,হবিগঞ্জ জেলার জেলা ব্যবস্থাপক,ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি,নুরুল আশেকিন,মনিটর,ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি। এছাড়াও মৌলভীবাজার ও শ্রীমঙ্গলের এসোসিয়েট অফিসার মো: বেলাল ও উত্তম দেব উপস্থিত ছিলেন। কর্মশালায় বাল্যবিবাহের কারন,বাল্যবিবাহ হ্রাসকরনে চ্যালেঞ্জগুলি এবং করণীয় সম্পর্কে সকলে দলীয়ভাবে উপস্থাপন করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..