1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর ২৪তম বার্ষিক সাধারণ সভা ও সার্টিফিকেট বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ১২২৫ বার পঠিত

স্টাফ রিপোটার: দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর ২৪তম বার্ষিক সাধারণ সভা ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে শহরের পৌর কমিউনিটি সেন্টারে দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এমপি। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা সংসদ সৈয়দা জোহরা আলাউদ্দিন । সভাপতির বক্তব্যে দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ কামাল হোসেন বলেন, বর্তমানে আমাদের দেশের অর্থনীতি অনেক ভালো অবস্থানে রয়েছে। তাই আমরা আমাদের নিজ নিজ অবস্থান থেকে যদি সঠিক ভাবে কাজ করে যেতে পারি তাহলে দেশের উন্নয়ন সম্ভব হবে।

২৪তম বার্ষিক সাধারণ সভায় চেম্বার পরিচালকবৃন্দ,চেম্বারের সাধালণ সদস্যবৃন্দ,ব্যবসায়ি,সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে এমসিসিআই থেকে প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষার্থীর মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..