1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মধ্য আকাশে উড়োজাহাজের ওপর পড়ল বরফের খণ্ড

  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৪৮৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : মধ্য আকাশে উড়োজাহাজের ওপর বরফের খণ্ড পড়ে উইন্ডস্ক্রিন ভেঙে গেছে। ব্রিটিশ এয়ারওয়েজের বোরিং ৭৭৭ বিমানটি সে সময় মাটি থেকে ১ হাজার ফুট উঁচুতে উড়ছিল। খবর ডেইলি মেইলের।

ওই উড়োজাহাজটির ওপর দিয়ে উড়ে যাওয়া আরেকটি উড়োজাহাজ থেকে বরফের খণ্ড ফেলা হয় বলে ডেইলি মেইল জানিয়েছে।

যাত্রীবাহী উড়োজাহাজটি লন্ডনের গ্যাটউইক বিমানবন্দর থেকে মধ্য আমেরিকার কোস্টারিকায় যাচ্ছিল। বরফের খণ্ড পড়ে ক্ষতিগ্রস্ত উইন্ডস্ক্রিন নিয়েই পাইলট ক্যালিফোর্নিয়ায় সান জোসে পৌঁছান। সেখানে ক্ষতিগ্রস্ত উইন্ডস্ক্রিন মেরামত করা হয়।

তবে এই কারণে উড়োজাহাজটির প্রায় দুইশ জনের মতো যাত্রী, যারা বড়দিনের প্রাক্কালে ফিরছিলেন তারা সময়মতো পৌঁছাতে পারেনি বলে ডেইলি মেইল জানিয়েছে। এ বিড়ম্বনার কারণে উড়োজাহাজটি নির্ধারিত সময়ের চেয়ে ৫০ ঘণ্টা দেরি হয়েছে বলে যাত্রীরা জানিয়েছেন।

ব্রিটিশ এয়ারওয়েজের মুখপাত্র ক্ষতিগ্রস্ত উইন্ডস্ক্রিনের কারণে বিলম্ব হওয়ায় যাত্রীদের কাছে ‘আন্তরিক ক্ষমা প্রার্থনা’ করেছেন।

ওই মখুপাত্র ইন্ডিপেন্ডেন্টকে জানিয়েছেন, পুরোপুরি নিরাপত্তা নিশ্চিত না হওয়া পর্যন্ত তারা কোনো উড়োজাহাজ চালনা করেন না। আর এই ক্ষেত্রে উড়োজাহাজটি নিরাপদ কিনা সেই বিষয়টি প্রকৌশলী খোলাসা করতে পারছিলেন না। তাই এ অনাকাঙ্ক্ষিত বিলম্ব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..