1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় এসএসসিতে এবারো জিপিএ-৫ এর শীর্ষে বালিকা উচ্চ বিদ্যালয়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৬৮৬ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষার ফলাফলে প্রতি বছরের মতো এবারো সাফল্যের ধারাবাহিকতা ধরে রেখেছে। উপজেলা পর্যায়ে এসএসসিতে জিপিএ-৫ এর ভিত্তিতে সেরা হয়েছে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়। প্রতি বছরের ন্যায় এ বছরও বিদ্যালয়টি এসএসসি পরীক্ষায় সর্বোচ্চ ২৮টি জিপিএ-৫ পেয়ে উপজেলার মধ্যে শীর্ষ স্থান ধরে রাখতে সক্ষম হয়েছে।
এ বছর বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় মোট ২২৯ জন শিক্ষার্থী অংশ নেয়। তন্মধ্যে পাস করেছে ২২৮ জন। জিপিএ- ৫ পেয়েছেন ২৮ জন। এ গ্রেড পেয়েছেন ১০৪ জন এবং এ- পেয়েছেন ৪৩ জন শিক্ষার্থী। পাসের হার ৯৯ দশমিক ৫৬ শতাংশ। দ্বিতীয় স্থান অর্জন করা নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় মোট ২৫৩ জন শিক্ষার্থী অংশ নেয়। তন্মধ্যে পাস করেছে ২৫১ জন। জিপিএ-৫ পেয়েছেন ২৫ জন শিক্ষার্থী। পাসের হার ৯৯ দশমিক ২১ শতাংশ। তৃতীয় স্থান অর্জন করা আলী আমজদ উচ্চ বিদ্যালয় থেকে মোট ২৯২ জন শিক্ষার্থী অংশ নেয়। তন্মধ্যে পাস করেছে ২৮২ জন। জিপিএ-৫ পেয়েছেন ১৬ জন শিক্ষার্থী। পাসের হার শতকরা ৯৬ দশমিক ৫৮ শতাংশ।

বালিকা উচ্চ বিদ্যালয়ের ফলাফলের দিন বিদ্যালয়ের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা আনন্দে মেতে উঠে। বিদ্যালয়ের এই ফলাফলে অভিনন্দন জানিয়েছেন বালিকা উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মতিন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন বলেন, বিদ্যালয়ের এই ফলাফলের জন্য শিক্ষক-শিক্ষিকা, ম্যানেজিং কমিটির সভাপতি, ছাত্রীবৃন্দ ও অভিভাবকদের অবদান রয়েছে। আমরা সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। প্রতিবছর আমার প্রতিষ্ঠানের এ সফলতা ধরে রাখার জন্য সবার দোয়া কামনা করছি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..