1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এফডিসিতে লাশ আসবে, পরিচালকরা গোসল করাবে: কাজী হায়াৎ

  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৫৮৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : চলচ্চিত্র ক্যারিয়ারে আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন ঢাকাই সিনেমার কিংবদন্তী নির্মাতা কাজী হায়াৎ। চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি করেছেন অভিনয়ও। দেশে-বিদেশে অসংখ্য ভক্তের এই প্রাণের মানুষ অসুস্থ রয়েছেন বেশ কিছুদিন ধরেই।

৩০ ডিসেম্বর, বৃহস্পতিবার পরিচালক সমিতির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এফডিসিতে আসেন কাজী হায়াৎ। এসময় ৭৪ বছর বয়সী আবেগতাড়িত কণ্ঠে এই চিত্রপরিচালক বলেন, মারুফকে (ছেলে) বলেছি, আমার লাশ আসবে এফডিসিতে, পরিচালকরা গোসল করাবে, দাফন হবে নিজের গ্রামে।

শারীরিক পরিস্থিতির অবনতির কথা উল্লেখ করে কাজী হায়াৎ বলেন, ঢাকার বড় একটি হাসপাতালের ডাক্তার বলেছেন তাদের কিছুই করার নেই। আল্লাহ ভরসা। কাজেই সবাই আমার জন্য দোয়া করবেন। যতদিন বাঁচব সিনেমার সঙ্গে থাকবো। এই সিনেমাই আজকে আমাকে কাজী হায়াৎ বানিয়েছে।

তার প্রথম ওপেন হার্ট সার্জারি হয়েছিল ১৫ বছর আগে। বছর দুয়েক আগে আমেরিকায় চিকিৎসা নিতে গিয়েছিলেন কাজী হায়াৎ। মাঝখানে কিছুটা সুস্থ হলেও বর্তমানে খুব ভালো নেই তিনি। গত সপ্তাহেও হাসপাতালে ভর্তি ছিলেন। তার হার্টে ৬টি রিং পরানো হয়েছে।

কাজী হায়াতের পরিচালনায় সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বীর’। বর্তমানে সরকারী অনুদানে ‘জয় বাংলা’ নামে একটি সিনেমা পরিচালনা করছেন তিনি। ‘দাঙ্গা’, ‘ইতিহাস’, ‘অন্ধকার’, ‘লুটতরাজ’, ‘আম্মাজান’, ‘কষ্ট’সহ অর্ধশত সিনেমার নির্মাতা তিনি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..