1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফের শাহরুখের ‘পাঠান’ ছবির শুটিং বন্ধ

  • আপডেট টাইম : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৩৭২ বার পঠিত

বিনোদন ডেস্ক : একের পর এক ঝামেলায় পেছাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘পাঠান’ ছবির শুটিং। আরিয়ানকাণ্ডে দীর্ঘদিন স্থগিত ছিল এই চলচ্চিত্রের শুটিং। ছেলে বাড়ি আসার পর কাজে ফেরার ঘোষণা দিয়েছিলেন শাহরুখ খান। এবার ছবির কাজে বাধা হয়ে দাঁড়াল করোনা।

স্পেনে ওমিক্রনের ভয়াবহ বিস্তারে সেখানে শুটিং করার সুযোগ নেই। অগত্যা ফের থমকে গেল ছবির ‘পাঠান’ ছবির শুটিং।

গত অক্টোবরে স্পেনে শুরু হওয়ার কথা ছিল কিং খান অভিনীত এই ছবির বেশ কিছু গুরুত্বপূর্ণ অংশের শুটিং। সেই সময়েই মাদককাণ্ডে জড়িয়ে গ্রেফতার হন শাহরুখপুত্র আরিয়ান খান।

বিপর্যস্ত শাহরুখ সব ছবির কাজ বন্ধ করে দিয়েছিলেন সেই সময়। আরিয়ান জামিন পাওয়ার পর ফের কাজে ফিরেছেন শাহরুখ।

জানুয়ারিতে ‘পাঠান’-এর দুটি গান এবং বেশ কিছু অ্যাকশন দৃশ্য শুট করতে স্পেনে উড়ে যাওয়ার কথা ছিল শাহরুখ, দীপিকা পাড়ুকোনসহ ছবির ইউনিটের। এবার বাদ সেধেছে সেখানকার ওমিক্রন পরিস্থিতি।

স্পেনে ওমিক্রনের দৈনিক সংক্রমণ দেড় লাখ ছাড়িয়েছে। সেখানকার নাগরিকদের প্রায় ৮০ শতাংশ ইতোমধ্যে টিকাপ্রাপ্ত। অধিকাংশের বুস্টার ডোজ নেওয়াও হয়ে গেছে। তার পরও সেখানকার পরিস্থিতি এমন ভয়াবহ আকার নিয়েছে।

সে কারণেই ‘পাঠান’-এর শুটিং পিছিয়ে দেওয়ার এ সিদ্ধান্ত। শাহরুখ ও দীপিকার সঙ্গে আলোচনার পর ফেব্রুয়ারি নাগাদ ওই ছবির কাজ করার কথা ভাবা হয়েছে।

যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবিতেই প্রায় দুই বছর পরে বড়পর্দায় ফেরার কথা বলিউডের বাদশাহ। ছবিতে তার বিপরীতে আছেন দীপিকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..