1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আচরণবিধি লঙ্ঘন, কমলগঞ্জে ৩৬ হাজার টাকা জরিমানা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৬১৫ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইটি ইউনিয়নে আচরণবিধি লঙ্ঘনের দায়ে করে ৮টি মামলায় ৬ চেয়ারম্যান ও ২ সদস্য প্রার্থীর ৩৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার রাত সাড়ে ৭টায় আলী‚নগর ও শমশেরনগর ইউনিয়নে এ জরিমানা করা হয়।

জানা যায়, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম সুমাইয়া আক্তারের নেতৃত্বে পুলিশি সহায়তায় আচরণবিধি লঙ্গন করে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা দেয়ালে পোস্টার লাগানো দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদলতে ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০১৬ এর ৮ ও ৩১ ধারায় আলীনগর ইউনিয়নের আওয়ামীলীগ মনোনিত নৌকার প্রার্থী ফজলুল হকের নগদ ৫ হাজার টাকা একই ইউনিয়নের আরও দুইজন সদস্যের ৫ হাজার করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

শমশেরনগর ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে নৌকার চেয়ারম্যান প্রার্থী আব্দুল মালিক বাবুলেল ৫ হাজার টাকা, স্বতন্ত্র চেয়ারম্যান (ঘোড়া মার্কা) মো. জুয়েল আহমেদের ৫ হাজার টাকা, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এ বি এম আরিফুজ্জামান অপুর( চশমা মার্কা) ৫ হাজার টাকা, স্বতন্ত্র চেয়ারম্যান (আনারস মার্কা) আব্দুল গফুরের ১ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া শমশেরনগর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী (বল মার্কা) ফারুক আহমেদের ৫ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়। ৯ মামলায় নগদ ৩৬ হগাজার টাকা জরিমানা করা হয়েছে।

সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী হাকিম সুমাইয়া আক্তার ভ্রাম্য আদালত পরিচালনা করে ৯ মামলায় ৩৬ হাজার টাকা জরিমানা করার সত্যতা নিশ্চিত করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..