1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে সীমান্ত এলাকায় ৫ বাংলাদেশীকে পেটানোর অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ২৬৮ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে সীমান্তের পাহাড়ি এলাকায় বাঁশ কাটতে গেলে ভারতী বিএসএফ ৫ বাংলাদেশীকে পেটানোর অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে আদপুর ইউনিয়নের উপজেলা বাজার ও বুধবার সকালে ইসলামপুর ইউনিয়নের সীমান্ত এলাকায় এ ঘটনাটি ঘটে।

প‚র্ব কাঁঠালকান্দি গ্রামবাসীর সূত্রে জানা যায়, সীমান্তবর্তী পাহাড়ি এলাকায় বাঁশ কাটতে গেলে ভারতীয় বিএসএফ ৫ জনকে ধরে বেদড়কভাবে পিটিয়ে সন্ধ্যায় তাদরেক বাংলাদেশের নো-ম্যান্স ল্যান্ড এলাকায় ফেলে যায়। পরে তাদের পরিবারের সদস্যরা ও গ্রামবাসী রাতে আহতাবস্থায় উদ্ধার করে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়।

বিএসএফের হাতে নির্যাতিনের শিকার প‚র্ব কাঁঠালকান্দি গ্রামের আলিক মিয়া, হাবিব মিয়া, আহাদ মিয়া, আফজাল ও নজির মিয়া। তাদের মাঝে আফজাল ও নজির মিয়ার অবস্থা গুরুতর বলে পরিবার সদস্যরা দাবি করছেন। এছাড়াও ইসলামপুর ইউনিয়নের সীমান্ত এলাকা থেকে ওয়াশিম, সাজু, মোস্তাকিম, আফরোজ. ময়নুল, হারুন, শফিক ও আরিফসহ ৮ বাংলাদেশীকে বিএসএফ সদস্যরা ধরে নিয়ে জিজ্ঞাসাবাদ করে ২ ঘন্টা পর ছেড়ে দেয়। তাদেও বাড়ীও আদমপুর ইউনিয়নের প‚র্ব কাঁঠালকান্দি গ্রামে।

এ ব্যাপারে শ্রীমঙ্গলস্থ ৪৬ নং বিজিবি ব্যাটেলিয়ন অধিনায়ক ল্যা. কর্ণেল মিজানুর রহমান সিকদার বলেন, শুনেছেন পাহাড়ি নো-ম্যান্স ল্যান্ড এলাকায় বাঁশ কাটতে গিয়ে ভারতে অংশে বাংলাদেশীরা প্রবেশ করেছিল। এ সময় বিএসএফ তাদেরকে ধাওয়া করায় দৌড়ে পালিয়ে এসেছেন বলে জানা যায়। মারধর বা ধরে নেওয়ার মত কোন তথ্য পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দেখবে বলে তিনি জানান।

 

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..