1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিরতির ফাঁকে মাঠে নামাজ আদায়, প্রশংসায় ভাসছেন মাহমুদউল্লাহ

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৫৮৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের দ্বিতীয় ম্যাচে হেরেছে ঢাকা। মিরাজের চট্টগ্রাম জয় পেয়েছে ৩০ রানে। দল হারলেও ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ ছিলেন এদিন আলোচনায়।

মাঠের পারফরম্যান্স দিয়ে নয়; খেলায় বিরতির ফাঁকে তার নামাজ আদায়ের দৃশ্য ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে সাড়া ফেলেছে।

যা গতকাল রাত থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল বিষয়টি।

শনিবার রাতে মিরপুর শেরে বাংলায় টসে হেরে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তাদের ইনিংসের নবম ওভার শেষে দেওয়া হয় আড়াই মিনিটের প্রথাগত স্ট্র্যাটেজিক টাইমআউট।

চট্টগ্রামের দুই ব্যাটার আর ঢাকার সব ফিল্ডাররা যখন পানি পান করে নিজেদের সতেজ করার মাধ্যমে বাকি অংশের পরিকল্পনা সাজিয়ে নিচ্ছিলেন, তখন সুযোগ বুঝে উইকেটের পাশেই নামাজে দাঁড়িয়ে যান মাহমুদউল্লাহ। বুটজোড়া খুলে মাথার ক্যাপ উল্টে নিয়ে ফরজ তিন রাকআত নামাজ আদায় করেন।

যদিও মাহমুদউল্লাহর নামাজ ওই টাইমআউটের জন্য নির্ধারিত আড়াই মিনিটে শেষ হয়নি। তখন তার নামাজ শেষের জন্য অপেক্ষা করা হয়। অবশ্য বেশি সময় নেননি মাহমুদউল্লাহ। আরও ত্রিশ সেকেন্ড অপেক্ষা করতে হয় সবাইকে। তারপর দশম ওভারের খেলা শুরুর নির্দেশ দেন মাঠের আম্পায়াররা।

ম্যাচে প্রথমে ব্যাট করে উইল জ্যাক ও পরে বেনি হাওয়েলের ঝড়ো ইনিংসে ৮ উইকেটে ১৬৮ রান তোলে চট্টগ্রাম। বল হাতে মাহমুদউল্লাহ ১ ওভার করে দেন ১২ রান।

১৬৯ রানের তাড়ায় ওপেনার তামিম ইকবালের ব্যাট থেকে হাফসেঞ্চুরি আসলেও দল হারে ৩০ রানে। এক বল বাকি থাকতে ১৩১ রানে গুটিয়ে যায় ঢাকার ইনিংস।
ব্যাট হাতে মাহমুদউল্লাহ করেন ৫ বলে ৫ রান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..