1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় রেকর্ড ২৬৪ মৃত্যু, শনাক্ত ১২,৭৪৪

কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণে আর্থিক অনুদান প্রদান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৮৫ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণে আর্থিক অনুদান প্রদান করেছেন সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্ট। মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় কমলগঞ্জ পৌরসভা কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে ৫০ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও প্রেসক্লাব ভবন নির্মাণ উপ কমিটির আহবায়ক মো: জুয়েল আহমদ।
কমলগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লেখক-গবেষক আহমদ সিরাজ, বীরমুক্তিযোদ্ধা মো: আশর্^াদ আশী, কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম, এ, ওয়াহিদ রুলু, সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি সৈয়দ মাহবুব, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ সভাপতি শাব্বির এলাহী, সাংবাদিক এম, এ, মুক্তাদির প্রমুখ।
অনুষ্ঠানে কমলগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে প্রেসক্লাব ভবন নির্মাণে ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্টের নেতৃবৃন্দ। এসময় প্রেসক্লাবের পক্ষ থেকে সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্ট এর প্রধান পৃষ্ঠপোষক, বিলেত প্রবাসী বিশিস্ট লেখক ও গবেষক সৈয়দ মাসুম-কে প্রেসক্লাবের আজীবন সদস্য হিসেবে নাম ঘোষনা করা হয়।
উল্লেখ্য, প্রায় অর্ধকোটি টাকা ব্যায়ে গতবছর নিজস্ব জমিতে প্রেসক্লাব ভবন নির্মাণ কাজের শুরু হয়েছে। ইতোমধ্যে স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদসহ দেশ-বিদেশে কর্মরত বিভিন্ন শুভাকাঙ্খী ও সরকারি-বেসরকারি সহযোগিতায় প্রেসক্লাব ভবন নির্মাণ কাজ এগিয়ে যাচ্ছে।
এদিকে অনুষ্ঠানের পর লন্ডণ প্রবাসী আবু বক্কর সিদ্দেক বেলাল এর পক্ষ থেকে প্রেসক্লাবের উন্নয়নে আরো ১০ হাজার টাকার একটি চেক প্রদান করা হয় বলে জানিয়েছেন প্রেসক্লাব সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..