1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ধর্ষণ, মাদক কারবারি ও সাজা পরোয়ানাভূক্ত আসামীসহ গ্রেফতার ১৩

  • আপডেট টাইম : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৬৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার : শুক্রবার (১১ ফেব্রুয়ারী) মৌলভীবাজার সদর থানার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন সহ শীতকালীন চুরি, ডাকাতি রোধ এবং গ্রেফতারী ও সাজা পরোয়ানা তামিল সংক্রান্তে বিশেষ অভিযান উপলক্ষ্যে মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক এর সার্বিক তত্ত্বাবধানে, পুলিশ পরিদর্শক(তদন্ত) ও পুলিশ পরিদর্শক(অপারেশন) এর দিক নিদের্শনায় এবং এসআই খায়রুল বাশার এর নেতৃত্বে মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশের ০২ টি সাদা পোশাকের বিশেষ আভিযানিক দল ও অন্যান্য অফিসার ও ফোর্সের সহায়তায় থানা এলাকার বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালানা করে ০৬ টি সাজা পরোয়ানাভুক্ত আসামী ১। মোস্তাক আহমদ, পিতা-মৃত রফিক বক্স, সাং-মায়া ক্রোকারিজ পুরাতন হাসপাতাল সড়ক, ২। মোঃ ফারুক আহমদ, পিতা-মৃত আব্দুল জব্বার, সাং-খিদিরপুর, ৩। আব্দুল হান্নান, পিতা-মৃত আব্দুল গনি, সাং-পুদিনাপুর, ৪। মোঃ ফয়জল হক, পিতা-মোঃ মজমিল প্রকাশ মোঃ মোজাম্মেল হক, সাং-নাজিরাবাদ, ৫। মোঃ সিরাজুল ইসলাম শিপন, পিতা-আব্দুর রাজ্জাক, সাং-বড়কাপন, ৬। মোঃ সিরাজুল ইসলাম শিপন, পিতা-আঃ রাজ্জাক, সাং-বড়কাপন, সর্বথানা ও জেলা-মৌলভীবাজার সহ ০৫ জন গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী ১। নুরুল ইসলাম, পিতা-আব্দুল বশির, সাং-কালিয়ারগাঁও, ২। আফতাব মিয়া, পিতা-মৃত রমজান মিয়া, সাং-আনিকেলীবুদা, ৩। মোঃ ইব্রাহিম মিয়া, পিতা-আব্দুর রহিম, সাং-বেরীরচর, গুলবাগ, ৪। মহসিন মিয়া, পিতা-তাহির উল্লাহ, সাং-বালিকান্দি, ৫। ইবাদুল মিয়া, পিতা-ফুল মিয়া, সাং-ভাদগাঁও, সর্ব থানা ও জেলা-মৌলভীবাজার সহ সর্বমোট ১১ (এগার) জনকে গ্রেফতার করা হইয়াছে। তাছাড়া ধর্ষন মামলার আসামী সৈয়দ মাহির জামিল রাহি(২৫), পিতা-সৈয়দ রজব আলী, সাং-গুপ্তগ্রাম, থানা-কুলাউড়া, বর্তমান সাং-বনানী টিবি হাসপাতাল রোড, মৌলভীবাজার পৌরসভা, থানা ও জেলা-মৌলভীবাজার এবং ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ মাদক ব্যবসায়ী মোঃ ইব্রাহিম মিয়া, পিতা-আব্দুর রহিম, সাং-বেরীরচর, গুলবাগ, থানা ও জেলা-মৌলভীবাজারকে গ্রেফতার করা হইয়াছে।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
তিনি আরো বলেন শীতকালীন চুরি, ডাকাতি প্রতিরোধ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশের অভিযান অভ্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..