1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ব্যর্থতার দিনে সিরিজ খোয়াল বাংলাদেশ

  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১৭৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : আফগানিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে সুবিধা করতে পারেননি বাংলাদেশের ব্যাটাররা। টপ অর্ডার ব্যর্থতার দিনে প্রথমে ব্যাট করে মাত্র ১১৫ রান সংগ্রহ করে মাহমুদউল্লাহ রিয়াদের দল। সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ৮ উইকেটে জিতেছে আফগানিস্তান। এর ফলে ১-১ এ সিরিজ ড্র হয়েছে।

১১৬ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই হোচট খায় আফগানিস্তান। ইনিংসের দ্বিতীয় ওভারে রহমানউল্লাহ গুরবাজকে ফিরিয়ে প্রথম উইকেট তুলে নেন মেহেদি হাসান। এরপর উসমান গনি আর হজরতউল্লাহ জাজাইয়ের দারুণ ব্যাটিংয়ে ঘুরে দাঁড়ায় আফগানিস্তান।

এই দুইজনের ৯৯ রানের জুটিতে সহজেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় আফগানিস্তান। গনি ৪৮ বলে ৪৭ রান করে ফিরেছেন। এই ওপেনারকে ফিরিয়েছেন মাহমুদউল্লাহ। তবে অপরাজিত হাফসেঞ্চুরি তুলে নিয়েছেন জাজাই।

এর আগে টস জিতে ব্যাটিং করতে নেমে সুবিধা করতে পারেনি বাংলাদেশ। ইনিংসের দ্বিতীয় ওভারেই সাজঘরে ফিরে গেছেন মুনিম শাহরিয়ার। এই তরুণ ওপেনার ১০ বল খেলে করেছেন ৪ রান। তিনে নেমে ভালো শুরুর আভাস দেন লিটন দাস। কিন্তু ইনিংস বড় করতে পারেননি। ১০ বল খেলে আনলাকি থার্টিনে কাটা পড়েছেন এই অভিজ্ঞ ব্যাটার।

আরেক ওপেনার নাঈম শেখ এদিনও বলের সঙ্গে পাল্লা দিয়ে রান তুলতে পারেননি। শুরুতে রশিদ খানের বলে একবার আম্পায়ার আউট দেয়ার পরও রিভিউ নিয়ে বেঁচে যান। শেষ পর্যন্ত ১৯ বলে ১৩ রান করে রান আউটের শিকার হয়ে সাজঘরে ফিরেছেন নাঈম।

চারে নামা সাকিব আল হাসানও এদিন ব্যর্থ হয়েছেন। ৫০ পেরোনোর আগেই চার টপ অর্ডার ব্যাটারকে হারিয়ে বিপাকে পড়ে বাংলাদেশ। এরপর মুশফিকুর রহিম আর মাহমুদউল্লাহ রিয়াদ মিলে হাল ধরেন। ১৪ বলে ২১ রান করে ফিরেছেন বাংলাদেশের অধিনায়ক। আর মুশফিকুর রহিম সাজঘরে ফিরেছেন ২৫ বলে ৩০ রান করে।

শেষ দিকে আফিফ হোসেন-মেহেদি হাসানরাও ব্যর্থ হলে ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১১৫ রান তোলে বাংলাদেশ। আফগানিস্তানের হয়ে ফারুকি এবং ওমরজাই তিনটি করে উইকেট শিকার করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..