1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে হেলদী চয়েজ ফুডের সেলস কনফারেন্স অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৪২৮ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হেলদী চয়েজ ফুড এন্ড বেভারেজ লিমিটেডের সিলেট বিভাগীয় সেলস কনফারেন্স ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১১ মার্চ) ভানুগাছ রোডস্থ মহসিন অডিটোরিয়ামে অনুষ্ঠিত কনফারেন্সে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু।

অন্যদের মধ্যে কোম্পানির চীফ ফিনান্সিয়াল অফিসার মো. আরিফ হোসেন, হেড অব সেলস দিদারুল আলম আরেফিন, জিএম সেলস মো. নজরুল ইসলাম, হেড অব এইচআর মো. শফিকুল ইসলাম ও ফ্যাক্টরী ইনচার্জ হাফিজুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়া সেলস কনফারেন্সে সিলেট বিভাগের সকল জেলা ও উপজেলার পরিবেশক, বিক্রয় প্রতিনিধি ও বিক্রয় কর্মীরা অংশগ্রহন করেন।

কনফারেন্সে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মহসিন মিয়া মধু ডিলার ও বিক্রয়কর্মীদের উদ্দেশ্য করে বলেন, হেলদি চয়েজ ফুড এন্ড বেভারেজ এর ব্রান্ড ‘মজার’ পন্য দেশের যে কোন কোম্পানির চেয়ে ভালো। অত্যাধুনিক প্রযুক্তি ও বিদেশী মেশিনে তৈরী ‘মজার’ প্রতিটি পন্য যে কোম্পানির চেয়ে গুনে মানে উন্নত, সুস্বাদু ও স্বাস্থ্যকর। ইতোমধ্যে কোম্পানিটি ৪০ ধরনের প্যাকেটজাত খাদ্য পন্য বাজারজাত করা হয়েছে।

পণ্য উৎপাদন প্রক্রিয়ার প্রতিটি পর্যায়ে কঠোর মান নিয়ন্ত্রণ করা হয়। ফলে আমাদের পন্য স্বাস্থ্যকর। ‘মজার’ প্রতিটি পণ্যের মান নিয়ন্ত্রণে কোন প্রকার আপোষ করা হয় না। প্রতিষ্ঠানটিতে এখন প্রায় আড়াই হাজার মানুষের কর্মসংস্থান হয়েছে বলে তিনি জানান।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..