1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়া সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মনোনীত হলেন হাসিনা আক্তার ডলি

  • আপডেট টাইম : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৩০৫ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে শপথ নেয়ার পর প্যানেল চেয়ারম্যান হিসেবে মনোনীত হয়েছেন হাসিনা আক্তার ডলি। তিনি সদর ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা সংরক্ষিত সদস্য ও বাগাজুরা গ্রামের হাবিবুর রহমান বাতিরের সহধর্মিণী।
১৫ মার্চ মঙ্গলবার বিকেলে সদর ইউনিয়ন পরিষদের এক সভায় ইউপি সদস্যগনের মতামতের ভিত্তিতে হাসিনা আক্তার ডলিকে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়। এছাড়াও প্যানেল চেয়ারম্যান হিসাবে ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আ স ম হাসনাত চৌধুরী রুবাব ও ৩নং ওয়ার্ড সদস্য আব্দুস শহীদ মনোনীত হয়েছেন।
প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করায় হাসিনা আক্তার ডলি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সকল ইউপি সদস্যদের প্রতি।তিনি জানান, ১,২ও ৩ নং ওয়ার্ডের ভোটার ও সর্বস্তরের মানুষ আমাকে নির্বাচিত করে পরিষদে পাঠিয়েছেন। এখন পরিষদের সংখ্যাগরিষ্ঠ সদস্যরা আমাকে প্যানেল চেয়ারম্যান মনোনীত করেছেন। আমি আমার ওয়ার্ডের সাধারণ মানুষের কাছে ঋণী হয়ে থাকলাম। তাদের প্রতি আরও দায়বদ্ধতা বেড়ে গেল। তারা আমাকে মহিলা সদস্য নির্বাচিত না করলে আমি আজ প্যানেল চেয়ারম্যান হতে পারতাম না।’
উল্লেখ্য, গত ২৮ নভেম্বর অনুষ্ঠেয় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা ইউপি সদস্য হিসেবে হাসিনা আক্তার ডলি মাইক প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করে নির্বাচিত হোন।
ইউনিয়নের বাহিরেও তিনি বেশ কয়েকটি সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। হাসিনা আক্তার ডলি প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন সাংবাদিক এম. মছব্বির আলী ও মোক্তাদির হোসেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..