1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার প্রতিবাদ সমাবেশ

  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৩৬১ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: আজ ৯ এপ্রিল ২০২২ সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে বিজ্ঞান শিক্ষক হৃদয় মন্ডল মুক্তির দাবিতে এবং কুয়েট শিক্ষার্থী অন্তু রায়ের মৃত্যুের প্রতিবাদে মৌলভীবাজার চৌমুহনায় দূপুর ১২টায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক রাজিব সূত্রধর এর সঞ্চালনায় এবং জেলা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য বিশ্বজিৎ নন্দী’র সভাপতিত্বে উক্ত সমাবেশ বক্তব্য রাখেন বাসদ নেতা এড.মঈনুর রহমান মগনু, চারণ সাংস্কৃতিক কেন্দ্র মৌলভীবাজার জেলা শাখার সংগঠক লক্ষণ অধিকারী হৃদয়, ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য রেহনোমা রুবাইয়াৎ,মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের সংগঠক কাকলী সরকার, মৌলভীবাজার সরকারি কলেজের সংগঠক দুলাল আহমদ।

প্রতিবাদ সমাবেশ থেকে বক্তারা পাঠ্যপুস্তকে সাম্প্রদায়িকতা, ধর্মীয় গোঁড়ামি পরিহার করে একই ধারার অসাম্প্রদায়িক শিক্ষার আহ্বান জানান এবং অবিলম্বে বিজ্ঞান শিক্ষক হৃদয় মন্ডলের নিঃশর্ত মুক্তির দাবি জানান। একই সাথে কুয়েট শিক্ষার্থী অন্তু রায়ের মৃত্যুর জন্য সরকারের শিক্ষার ক্ষেত্রে ব্যবসায়িক মনোভাবকে দায়ি করে সকলের জন্য অবৈতনিক ও একই ধারা শিক্ষা প্রণয়নের দাবি জানান।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..