1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মোস্তাফিজদের দলের করোনার হানা

  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ২৬৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : মহামারি করোনাভাইরাস হানা দিয়েছে আইপিএলের দল দিল্লি ক্যাপিটালসে। যেখানে খেলেন বাংলাদেশের তারকা পেসার মোস্তাফিজুর রহমান।

জানা গেছে দিল্লির একজন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। যে কারণে পুরো দল কোয়ারেন্টাইনে আছে। আইসোলেশনে আছেন ওই খেলোয়াড় ও একজন কোচিং স্টাফ।

বুধবার (২০ এপ্রিল) দিল্লির ম্যাচ রয়েছে পাঞ্জাব কিংসের বিপক্ষে। যেটি পুনেতে অনুষ্ঠিত হবে। আজ সকালে দিল্লির খেলোয়াড়দের পুনেতে যাওয়ার কথা ছিল। কিন্তু করোনা হানা দেওয়ায় দিল্লির পুনে যাত্রা স্থগিত করা হয়েছে।

আজ সোমবার (১৮ এপ্রিল) ও আগামীকাল মঙ্গলবার (১৯ এপ্রিল) দিল্লির সকল খেলোয়াড় ও স্টাফদের ‘ডোর টু ডোর’ করোনা টেস্ট করা হবে। সেটার রেজাল্টের ওপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

জানা গেছে, খেলোয়াড়ের পর সোমবার সকালে দলটির ফিজিও প্যাট্রিক ফারহার্টও করোনা আক্রান্ত হয়েছেন। তার র‌্যাপিড এন্টিজেন টেস্ট করানো হয়েছে। আরও নিশ্চিত হওয়ার জন্য আরটি-পিসিআর টেস্টের জন্য স্যাম্পল পাঠানো হয়েছে।

করোনার কারণে যদি দিল্লি তাদের একাদশ সাজাতে ব্যর্থ হয় তাহলে পাঞ্জাবের বিপক্ষের ম্যাচটি স্থগিত করা হবে।

গেল বছর করোনার কারণে স্থগিত হয়ে গিয়েছিল আইপিএল। এরপর আইপিএল ভারত থেকে চলে যায় সংযুক্ত আরব আমিরাতে। সেখানেই শেষ হয় ২০২১ মৌসুম। এবার অবশ্য এমন কিছু খুব করে এড়াতে চাইবে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..