1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে হোটেল ও রিসোর্ট মালিক পর্যটন সেবার মান বৃদ্ধিকরণ প্রশিক্ষণ

  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ১৮৪ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : শ্রীমঙ্গলে হোটেল ও রিসোর্ট মালিক এবং শ্রমিকদের এসওপি অনুসরন ও পর্যটন সেবার মান বৃদ্ধিকরণ সংক্রান্ত দিনব্যাপী প্রশিক্ষন অনু্ষ্ঠিত হয়েছে।

আজ সোমবার দিনব্যাপী উপজেলা পরিষদ কনফারেন্স হলে উপজেলা যুব ও ক্রীড়া উন্নয়ন বিষয়ক কমিটির বাস্তবায়নে ও শ্রীমঙ্গল উপজেলা পরিষদের আয়োজনে এবং উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ এবং জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সীর (জাইকা) সহযোগীতায় এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত।

প্রশিক্ষন কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের নিরাপদ খাদ্য কর্মকর্তা মুহাম্মদ শামসুল আরেফিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, ইউজিডিপির উপজেলা ডেভেলপমেন্ট ফেসিলিটেটর নিশীথ বরন রায়, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের সহকারী ডেন্টাল সার্জন ডা. মো. জোবায়ের খান।

প্রশিক্ষণে হোটেল মালিক, হোটেল ব্যবস্থাপক, হোটেল বয়, শেপ ও অন্যান্য কর্মচারীসহ ৩৫ জন অংশগ্রহণ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..